1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 12, 2022, 12:16 pm
Title :
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন এস পি কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী সাতক্ষীরা পৌরসভায় নগর দরিদ্র সুরক্ষা ফোরমের আলোচনা সভা কালিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপ কর্মসূচি লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কলারোয়ায় সমাজসেবা অফিসারের কার্যালয়ে প্রতিবন্ধী ভাতার আবেদনপত্র সংগ্রহ কার্যক্রম শুরু শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাতক্ষীরা-ভোমরা সড়কে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি

  • আপডেট সময় Tuesday, August 3, 2021

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির চেয়ারপার্সনের দপ্তর থেকে সাতক্ষীরা করোনা হেল্প সেন্টারে ঔষধ সামগ্রী পাঠানো হয়েছে।

মঙ্গলবার উক্ত ঔষধ সামগ্রী আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী, সদস্য সচিব আব্দুল আলিম চেয়ারম্যান, বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ চেয়ারম্যান, করোনা হেল্প সেন্টার পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সামাদ, জেলা কৃষক দলের আহবায়ক মোঃ আহসানুল কাদির স্বপন। জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, সহ সভাপতি হাসান শাহরিয়ার রিপন, জেলা স্বেচ্ছা সেবকদলের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শেখ জিল্লুর রহমান, হাবিবুর রহমান, ছোট খোকন (মেম্বার), সাত নম্বর ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল জলিল সহ অনেকে ।

এখন থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের জন্য সাতক্ষীরা জেলা বিএনপি পরিচালিত করোনা হেল্প সেন্টার থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহের পাশাপাশি ঔষধ সরবরাহ করা হবে। যাদের অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন তাদেরকে ঔষধ সেবা গ্রহণের জন্য ডাক্তারি প্রেসক্রিপশন সঙ্গে আনার জন্য বিনীত ভাবে অনুরোধ করা যাচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews