1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 11:10 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

অহেতুক আবেগপ্রবণ না হয়ে বাস্তব সম্মত এবং দায়িত্বশীল আচরণ করুন- সাতক্ষীরা বাসীকে জেলা প্রশাসক

  • আপডেট সময় Sunday, May 9, 2021

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল রবিবার তার অফিসিয়াল ফেসবুক আইডিতে জেলাবাসীর উদ্দেশ্য একটি পোস্ট দিয়েছেন। পোস্ট টি হুবুহু তুলেধরা হলো।

সম্মানিত জেলাবাসী
আপনারা সকলেই অবগত আছেন ভারতের করোনা পরিস্থিতি বর্তমান কতটা ভয়াবহ আকার ধারণ করেছে। ভারত থেকে প্রত্যাগত ৩০০ জন বাংলাদেশী নাগরিক এ মুহূর্তে সাতক্ষীরা শহরের কয়েকটি হোটেলে এবং নলতা আহসানিয়া মিশনে ১৪ দিনের কোয়ারান্টাইনে রয়েছেন। কেউ কেউ তাদের জন্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছে। কেউ কেউ সরকার এবং প্রশাসন এর দায়িত্ব সম্পর্কে ও কথা বলছেন।

আপনারা জানেন প্রত্যাগতরা প্রত্যেকই দেশে ফেরার অনুমতি নেয়ার সময় অঙ্গীকার করে এসেছে নিজ খরচে সরকার নির্ধারিত স্থানে কোয়ারান্টাইন করবেন। জেলা প্রশাসন সকল বিষয়ে খোঁজ খবর রাখছে। এ মুহূর্তে কারো দায়িত্বহীন কথাবার্তা এবং কাজকর্ম জনসাধারণের মাঝে সরকার ও প্রশাসন সম্পর্কে ভুল তথ্য দিতে পারে।

এ সকল প্রত্যাগতদের মাঝে যশোরে ৬ জন ভারতীয় ভ্যারিয়েন্ট করোনা রোগী সনাক্ত হয়েছে। সাতক্ষীরা জেলা ও এ প্রত্যাগতদের কারণে ঝুঁকির মধ্যে পড়েছে। অহেতুক আবেগপ্রবণ না হয়ে বাস্তব সম্মত এবং দায়িত্বশীল আচরণ করুন। জেলা এবং দেশের স্বার্থে যা প্রয়োজন জেলা প্রশাসন সকল বিভাগকে সমন্বিত করে তদানুযায়ী সরকারি সিদ্ধান্ত বাস্তবায়ন করছে।

জেলা প্রশাসন কোয়ারান্টাইন চলাকালে জেলার সকল নাগরিকরের সহযোগিতা প্রত্যাশা করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews