1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 9:17 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

আইন অমান্য করায় কলারোয়ার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতে কয়েকজন ব্যবসায়ীকে আর্থিক জরিমানা

  • আপডেট সময় Thursday, April 22, 2021

দীপক শেঠ, কলারোয়া : মহামারি করোনা ভাইরাসের প্রার্দুভাব রোধে কঠোর লকডাউনে কলারোয়ার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় কয়েকজনকে অর্থিক জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বহস্পতিবার(২২ এপ্রিল) বেলা ১২টার পর পৃথকভাবে পৌর সদর, কুশোডাঙ্গা, সলিমপুরসহ খোর্দ্দ বাজারের বিভিন্ন স্থানে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী আদালত পরিচালনাকালে স্বাস্থ্যবিধি ভঙ্গ ও আইন অমান্য করে কাপড়ের দোকানসহ কয়েকটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে কয়েকজনকে বিভিন্ন অংকে ২১ হাজার টাকা আর্থিক দন্ডে দন্ডিত করেছেন।

এ সময় জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচার প্রচারণা ও মাক্স বিতরণ করা হয়। আদালতে আইনগত সহায়তা করেন বেঞ্চ সহকারী আব্দুল মান্নানসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিরাপদ থাকুন এই বার্তাকে সামনে রেখে, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামালের নির্দেশনায় মাক্স পরিধান নিশ্চিতকরণ ও সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী। তিনি আরও জানান, ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews