1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 15, 2021, 11:01 am

আইন শৃংখলা রক্ষার পাশাপাশি করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে- ওসি দেলোয়ার

  • আপডেট সময় Sunday, April 11, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ থানা পুশিশের আয়োজনে প্রতিমাসের ন্যায় স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ এপ্রিল) বেলা ১১ টায় থানার গোলঘরে অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন’র সভাপতিত্বে এসময় বক্তব্যে অফিসার ইনচার্জ বলেন বঙ্গবন্ধুর ‘সোনার বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে জনগণের সঙ্গে মানবিক আচরণের মাধ্যমে প্রতিটি পুলিশ সদস্যকে মানবিক পুলিশে পরিণত হতে হবে।

ষড়যন্ত্রের স্বীকার, অসহায় ও ক্ষতিগ্রস্থরা থানা পুলিশের পাশে আসে। আমরা চেষ্টা করছি তাদের সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা রাখতে। কালিগঞ্জ থানায় আমি যোগদানের পর হতে চেষ্টা করেছি আইন শৃংখলা সমুন্নত রাখার পাশাপশি এই জনপদে জনকল্যাণে কিছু করার। আমার মনে হয়ে সেই চেষ্টায় আমি অনেকটা সফল হয়েছি।

উপজেলা এলাকার সাংবাদিকবৃন্দসহ সকলের সহযোগীয় থানার সার্বিক অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি থানা ক্যাম্পাসকে ফুলে ফলে ও নানান রঙে ইতিমধ্যে সাজাতে সক্ষম হয়েছি। সাংবাদিকবৃন্দের কাছে আমার চাওয়া, আমি যে থানা ক্যাম্পাস সাজায়েছি পরবর্তীতে আমার যায়গায় যিনিই আসবেন তিনি যেনো এগুলো যথাযথ রক্ষণাবেক্ষণ করেন।

কালিগঞ্জের মানুষ অনেকটা আমার জানামতে ভাল ও ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করেন। কতিপয় ব্যাক্তি তাদের ব্যাক্তি স্বার্থের কারণে সরলমনা মানুষের ঝামেলায় ফেলে ফায়দা লুটে থাকে। তাদেরকে চিহৃিত করে এড়িয়ে চলতে হবে এবং এদেরকে আইনের আওতায় আনতে হবে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মরণব্যাধী মহামারী করোনা’র ২য়ধাপ মোকাবেলায় সচেষ্ট হতে হবে।

কালিগঞ্জ থানার উপ পরিদর্শক তরিকুল ইসলাম এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি নিয়াজ কওছার তুহিন, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচচু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, নির্বাহী সদস্য মোদাচ্ছের হোসেন জান্টু প্রমুখ।

উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম, থানার উপ পরিদর্শক জিয়ারাত হোসেন, আব্দুস সেলিম, সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন, কালিগঞ্জ প্রেসক্লাবের সদস্য জি এম ছামসুর রহমান, শেখ আব্দুল করিম মামুন হাসান, ইশারাত আলী, সেলিম শাহারিয়ার, আমিনুর রহমান, শেখ রবিউল ইসলাম, ফরিদুল কবীর, শেখ আতিকুর রহমান, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, মহিউবুল্লাহ, গৌরপদ দাশ বাচন, সৈয়দ মোমেনুর রহমান, শাহাদৎ হোসেন, হাবিবুল্যাহ বাহার, জাহাঙ্গীর হোসেন, আব্দুল্যাহ আল মামুন, রাশিদা আক্তার, মহাসীন আলী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews