1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 11:33 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

আগামী বছরের জুনের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করতে কাজ চলছে -সেতুমন্ত্রী

  • আপডেট সময় Sunday, May 2, 2021
ঢাকা, ১৯ বৈশাখ (২ মে) : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, গতকাল পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ভায়াডাক্টের সর্বশেষ গার্ডার স্থাপনের মধ্য দিয়ে পুরো সেতুর স্ট্রাকচারের কাজ শেষ হয়েছে এবং এর মাধ্যমে সেতুটি চালু হতে আরো এক ধাপ এগিয়ে গেল।
মন্ত্রী আজ নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে সিলেট সড়ক জোন, বিআরটিএ এবং বিআরটিসি’র কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এ কথা জানান।
মন্ত্রী আরো জানান এ পর্যন্ত মূল পদ্মা সেতুর নির্মাণ কাজের অগ্রগতি শতকরা ৯৩ দশমিক ২৫ ভাগ, নদী শাসন কাজের অগ্রগতি শতকরা ৮৩ ভাগ এবং প্রকল্পের সার্বিক অগ্রগতি শতকরা ৮৫ দশমিক ৫০ ভাগ।
সরকার ২০২২ সালের জুন নাগাদ সেতুটি যানচলাচলের জন্য উন্মুক্ত করে দিতে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করছে বলেও তিনি জানান।
এ সময় তিনি এই মুহূর্তে সরকারের অন্যতম অগ্রাধিকার প্রকল্প ঢাকা-সিলেট-তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণের লক্ষ্যে নির্মাণ কাজ দ্রুত শুরু করার জন্য মন্ত্রণালয় এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীসহ সংশ্লিষ্টদের আরো উদ্যোগী হবার নির্দেশ দেন।
সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) আব্দুল মালেক, সিলেট সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলীসহ বিআরটিএ এবং বিআরটিসি’র কর্মকর্তাগণ সভায় অনলাইনে সংযুক্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews