1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2021, 1:00 pm
Title :
সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা কলারোয়ার বেত্রবতী হাইস্কুলের কৃতি ছাত্রী জ্যোতির আইনজীবি স্বীকৃতি লাভে অভিনন্দন কলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভাকলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভা প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন উপলক্ষে পৌর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা বিএনপির খালি কলসি বেশি বাজছে -তথ্য ও সম্প্রচারমন্ত্রী বল্লী মোঃ মুজিবর রহমান মাধ্য. বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কে প্রাক্তন ছাত্রদের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং : ভারতে পালাতে গিয়ে আটক পূর্নিমা হত্যার আসামি পার্থ মন্ডল যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তারা ষড়যন্ত্রের মাধ্যমে দেশে এবং বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে-প্রধানমন্ত্রী সাতক্ষীরার নবাগত আইনজীবী সাইদ-বিন্তুকে ফুলের শুভেচ্ছা টাটা ক্রপকেয়ার কোম্পানীর কৃষক সমাবেশ অনুষ্ঠিত

আগামী ২০ সেপ্টেম্বর কলারোয়ায় স্থগিত ১০টি ইউপি নির্বাচনের নির্ঘন্ট বাজতেই প্রার্থীদের প্রচার-প্রচারনা তুঙ্গে

  • আপডেট সময় Thursday, September 2, 2021

দীপক শেঠ,কলারোয়া: কলারোয়ায় স্থগিত ১০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের নির্ঘন্ট বাজতেই প্রার্থীদের প্রচার-প্রচারনা জমে উঠেছে।

সূত্র জানায়, আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য স্থগিতকৃত উপজেলার কয়লা, হেলাতলা, যুগিখালী, জয়নগর, জালালাবাদ, লাঙ্গলঝাড়া, কেঁড়াগাছি, সোনাবাড়িয়া, চন্দনপুর ও দেয়াড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আরও জানা যায়, করোনা পরিস্থিতিকে অগ্রাধিকার দিয়ে নির্বাচনের প্রচার-প্রচারনা, সভা, সমাবেশসহ সব কিছু সীমিত পরিসরে করত: স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্ব আরোপ করা হয়েছে। নির্বাচন কমিশনের পূর্বের ঘোষিত তফসিল অনুযায়ী উপজেলার ১০টি ইউনিয়নের ভোট অনুষ্ঠানের কথা ছিল গত ১১ এপ্রিল।

কিন্তু কোভিড-১৯(করোনা ভাইরাস) প্রার্দুভাবের কারণে ভোট স্থগিত করা হয়। পরে ভোটের তারিখ পুনর্নিধারণ করে ২১ জুন করা হয়। সেই নির্ধারিত সময়রে মধ্যে কোভিড-১৯ পরিস্থিতির অবনতি হওয়ায় সারা দেশের ন্যায় কলারোয়ায় ১০টি ইউপির নির্বাচন স্থগিত করা হয়।

সেই স্থগিত নির্বাচন আগমী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই স্থগিত নির্বাচনের নির্ঘন্ট ঘোষনা হতেই বৃহস্পতিবার থেকে সকল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ ভোটযুদ্ধে অবতীর্ন সকল প্রার্থীরা নিজেদের মতো করে প্রচার-প্রচারনায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২০ সেপ্টেম্বর উপজেলায় ১০টি ইউনিয়নের অনুষ্ঠিতব্য ভোটে ৯০টি কেন্দ্রে ৩৭২টি ভোট কক্ষে ১ লাখ ৪৪ হাজার ২৬৪ জন ভোটার ভোাটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭১ হাজার ৭০৮ জন ও মহিলা ভোটার ৭২ হাজার ৫৫৬ জন।

উল্লেখ্য, অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ, জাতীয়
পার্টি-জাপাসহ অন্যান্য দলের প্রার্থীরা নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে অংশগ্রহন করলেও বিএনপি দলীয় প্রার্থীরা দলীয় সিদ্ধান্ত মোতাবেক দলীয় প্রতীকে নির্বাচন না করে স্বতন্ত্র প্রাথী হিসাবে ভোটের মাঠে প্রতিদ্বন্দীতা করছেন বলে স্থানীয় ভোটররা জানায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews