1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
February 26, 2024, 9:30 pm
Title :
কালিগঞ্জে সঃপঃ শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন : সুমন সভাপতি, তাহের সম্পাদক মহাপরিচালকের ব্যাজে ভূষিত হলেন দেবহাটার বীরু কানাডায় কনসুলেট জেনারেল হলেন দেবহাটার ফারুক হোসেন তিন পদে লোক নিচ্ছে হুয়াওয়ে বাংলাদেশ সাতক্ষীরায় উত্তরণের প্রকল্প পরিদর্শন ও সংসদ সদস্যদের সাথে সিমাভীর ম্যানেজিং ডাইরেক্টর’র মতবিনিময় পাটকেলঘাটায় ২০ পিচ ইয়াবা সহ যুবক আটক আগামীকাল পবিত্র শবে বরাত প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে -শেখ সালাহউদ্দিন জনগণের পাশে থেকে একটি উন্নত ও সমৃদ্ধশালী তালা-কলারোয়া গড়ার প্রত্যয় :এমপি স্বপন কালিগঞ্জের পল্লীতে ঘের করতে গিয়ে দুই সংবাদকর্মী ষড়যন্ত্রের স্বীকার

আগামী ৩০ জুন পর্যন্ত সকল প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি বৃদ্ধি

  • আপডেট সময় Saturday, June 12, 2021
ঢাকা, ২৯ জ্যৈষ্ঠ (১২ জুন) : করোনা-ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার জন্য আগামী ৩০ জুন ২০২১ পর্যন্ত সকল সরকারি, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের চলমান ছুটি বাড়ানো হয়েছে।
দেশের বিভিন্ন অঞ্চলে করোনা-পরিস্থিতির আরো অবনতি হওয়া এবং কোনো কোনো অঞ্চলে আংশিকভাবে কঠোর লকডাউন কার্যকর থাকায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্হ্য-সুরক্ষা ও সার্বিক নিরাপত্তা-বিবেচনায় কোভিড ১৯ সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সাথে পরামর্শক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
এ সময় নিজেসহ অন্যদের করোনা-ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীগণ নিজ নিজ বাসস্থানে অবস্থান করবে এবং অনলাইন শিক্ষাকার্যক্রম অব্যাহত থাকবে।
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক বিজ্ঞতিতে জানানো হয় যে, প্রাধনমন্ত্রীর কার্যালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, জনপ্রশাসন মন্ত্রণালয় এবং স্বাস্থ্যসেবা বিভাগ কতৃর্ক সময়ে সময়ে জারীকৃত নির্দেশনা ও অনুশাসনসমূহ শিক্ষার্থীদের মেনে চলতে হবে।
শিক্ষার্থীদের বাসস্থানে অবস্থানের বিষয়টি অভিভাবকবৃন্দ নিশ্চিত করবেন এবং স্থানীয় প্রশাসন তা নিবিড়ভাবে পরিবীক্ষন করবেন। সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ তাঁদের শিক্ষার্থীগণ যাতে বাসস্থানে অবস্থান করে এবং পাঠ্যবই অধ্যয়ন করে, সে বিষয়টি সংশ্লিষ্ট অভিভাবকদের মাধ্যমে নিশ্চিত করবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews