1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 1:26 pm

আবারও কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক নিয়ে মাঠে তালার জাপা নেতা সাংবাদিক নজরুল

  • আপডেট সময় Tuesday, March 16, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : উন্নয়ন ও সুশাসন পেতে লাঙ্গল প্রতিকে ভোট দিন স্লোগানে মুখরিত সাতক্ষীরার তালা সদর ইউনিয়ন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আবারও কয়েক হাজার নেতাকর্মী নিয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন জাতীয় পার্টির প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এস.এম নজরুল ইসলাম।

মঙ্গলবার (১৬ মার্চ) বিকেল ৩টায় তালার মাঝিয়াড়া বাজার প্রাঙ্গন থেকে নেতাকর্মী ও সমর্থক নিয়ে এই মোটরসাইকেল শোভাযাত্রা শুরু করেন তিনি। তিনি তালা সদর ইউনিয়ন এর খেজুরবুনিয়া, জাতপুর, শাহপুর, খানপুর বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে পথসভা করেন ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। বাজারে বাজারে সংক্ষিপ্ত বক্তব্য ও রাখেন তিনি।

পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে তালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস.এম নজরুল ইসলাম বলেন, তালার মানুষ আজ সন্ত্রাসী বাহিনীর হাতে জিম্মি হয়ে পড়েছে। চাঁদাবাজি, ঘের দখল, মানুষ খুনসহ উপজেলাজুড়ে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে চলছে তারা। অসহায় গরীব দুঃখী মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘরে ২০-৪০ হাজার টাকা উত্তোলন করেছেন তালার বর্তমান চেয়ারম্যান ও তার দালাল বাহিনী।

পুলিশ সদস্যরাও এই সন্ত্রাস বাহিনীর হাতে নিরাপদ নয়। তালা থানার এসআই মনির হোসেনকে মারপিট, মহিলা পুলিশ কন্সটেবল তার স্বামীকে মারপিট, জেয়ালার লুৎফর নিকারীকে হত্যা, বিভিন্নস্থানে ঘের দখল এসব সন্ত্রাসীদের তান্ডবে তালার মানুষ আজ অতিষ্ট।

তিনি বলেন, ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত আমি চেয়ারম্যান থাকাকালে ৮৫টি ব্রিজ কালভার্ট নির্মাণ, শালতা নদী খনন করে তালা উপজেলাকে স্থায়ীভাবে জলাবদ্ধতার হাত থেকে মুক্ত করেছি। জনগণের ট্রেড লাইসেন্স ও ট্যাক্সের টাকায় রাস্তাঘাট, হাটবাজারের উন্নয়ন, ব্রিজ কালভার্ট নির্মাণ, পুলিশ বক্স নির্মাণ, ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে ইউনিয়ন পরিষদে দৃষ্টিনন্দন গেট ও বাউন্ডারী ওয়াল নির্মাণসহ দৃশ্যমান উন্নয়ন কাজ করেছি।

সেই উন্নয়ন কাজ আজও স্বাক্ষী হয়ে দাঁড়িয়ে রয়েছে। তাই উন্নয়ন ও সুশাসন পেতে লাঙল প্রতিকে ভোট দিন। তালার মানুষ সন্ত্রাসের হাতে জিম্মি, কথা বললে তাকে মারপিট করা হয়। এই সন্ত্রাস বাহিনীকে দমন করে শান্তিপ্রিয় জনগণের অধিকার জনগণের হাতে ফিরিয়ে দেওয়া হবে। উন্নয়ন ও সুশাসন পেতে আগামী ১১ এপ্রিল নির্বাচনে লাঙল প্রতিকে ভোট দিন।

জাতীয় পার্টির এই নেতার মোটর শোভাযাত্রায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে সহস্রাধিক মোটর সাইকেলে হাজার হাজার মানুষ অংশগ্রহন করেন। এর আগে পহেলা ফেব্রুয়ারি এমনিভাবে কয়েক হাজার নেতাকর্মীকে মাঠে নামেন জাতীয় পার্টির এই নেতা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews