1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 10:41 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

আশাশুনিতে উন্মুক্ত খালে নেট পাটা দেওয়াসহ বেহুন্দী জাল পেতে মাছ ধরার অপরাধে মোবাইল কোর্টে ৩জন জরিমানা

  • আপডেট সময় Sunday, August 1, 2021

এমএম সাহেব আলী, আশাশুনি : আশাশুনিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে খালে নেটপাটা ও বাঁধ দিয়ে পয়ঃ নিস্কাশন ব্যবস্থায় প্রতিবন্ধকতা সৃষ্টি ও উন্মুক্ত জলমহালে বেহুন্দি জাল পাতার অপরাধে ৩ জনকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

টানা বৃষ্টিপাতের ফলে উপজেলার সকল ইউনিয়নে সরকারি খালে মাটির বাঁধ ও নেটপাটা দিয়ে পয়ঃ নিস্কাশন ব্যবস্থায় প্রতিবন্ধকতার সৃষ্টি ও খাস খাল অবৈধ দখল নিয়ে মাছ চাষ করায় পয়ঃ নিস্কাশন ব্যবস্থা ভেঙ্গে পড়ায় এলাকায় চরম জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে অসংখ্য ঘরবাড়ি জলমগ্ন, মৎস্য ঘের ডুবে যাওয়া, আমন ধানের বীজতলা তলিয়ে যাওয়া, অনেক স্থানে সড়কের উপর পানি ওঠায় সড়ক যোগাযোগ বন্ধ হওয়ার উপক্রম হওয়াসহ নানা সমস্যা বিরাজ করছে। রবিবার সকালে সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা সরেজমিন গমন করে নেটপাটা অপসারণ, অবৈধ বেহুন্দি জাল জব্দ ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনের ১০৫০ এর ৩ (আ) এর ৫/১ ধারায় চান্দি বামনডাঙ্গা গ্রামের আরশাদ সানার পুত্র রবিউল ইসলামকে ৫০০০ টাকা, তুয়ারডাঙ্গা গ্রামের আব্দুল মজিদ সরদারের পুত্র শহিদুলকে ৩০০০ টাকা ও বামনডাঙ্গা গ্রামের আব্দুল জব্বার মধুকে উন্মুক্ত জলমহালে বেহুন্দি জাল পাতার অপরাধে ৫০০০ টাকা জরিমানা করে নগদে আদায় করা হয় এবং বেহুন্দি জাল জব্দ করে প্রকাশ্যে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মোস্তাফিজুর রহমান ও পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews