1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 10, 2022, 11:20 pm
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

আশাশুনিতে চোরাই ও রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটকে থানা পুলিশের বিশেষ অভিযান

  • আপডেট সময় Monday, June 27, 2022

এম এম সাহেব আলী আশাশুনি : আশাশুনিতে চোরাই ও রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে যাচ্ছে থানা পুলিশ। সমগ্ৰ দেশে একযোগে পরিচালিত অভিযানের অংশ হিসেবে গত ২২জুন বুধবার থেকে আশাশুনি উপজেলার বিভিন্ন সড়কে এবং মোড়ে মোড়ে থানা পুলিশকে তৎপর থাকতে দেখা গেছে।

অভিযানে মোটরযান আইনে জরিমানা ও মামলার সংখ্যাও বাড়ছে। থানা পুলিশের বক্তব্য মতে, এ অভিযানের মূল উদ্দেশ্য মামলা নয় বরং জনগণকে সচেতন করা।

সাহসী ন্যায় নিষ্ঠাবান আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মমিনুল ইসলাম বলেন, ন্যায় নিষ্ঠাবান সাহসী মাদক ও সন্ত্রাসের আতঙ্ক জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশে রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল, লাইসেন্স বিহীন চালকসহ ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি।

আশাশুনিতে চোরাই ও অবৈধ মোটরসাইকেলের সংখ্যা তুলনামূলক কম। তবে ড্রাইভিং লাইসেন্স বা হেলমেট না ব্যবহার করার অপরাধ এবং ট্রাফিক আইন অমান্য করার অপরাধে মামলা দেওয়া হচ্ছে।

নিয়মিত অভিযান চালু থাকায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর প্রবনতা ও রাস্তায় অবৈধ যানবাহনের সংখ্যাও কমতে দেখা গেছে। থানার এস আই হাবিবুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্য আবু জাফর সহ অন্যান্যদের নিয়ে চোরাই ও রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল আটক অভিযান চালিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews