1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 7, 2022, 8:08 am
Title :
কালিগঞ্জের পল্লীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু তালায় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা কলারোয়ায় সহকারী প্রধান শিক্ষকদের জরুরি সভা বাংলাদেশের অর্থনীতি বেশ শক্তিশালী অবস্থানে থাকায় উদ্বিগ্ন হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী পাটকেলঘাটায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রস্তুতি সভা কালিগঞ্জ ডিআরএম আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন আর নেই তালা-কলারোয়ার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সদর ও পৌর সভায় সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নজরুল ইসলামের নির্বাচনী মতবিনিময় কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা

আশাশুনিতে পুলিশ সেজে টাকা ছিনতাই

  • আপডেট সময় Friday, June 18, 2021

এমএম সাহেব আলী : পুলিশ সেজে প্রকাশ্য দিবালোকে চিংড়ী মাছ বহনকারীকে আটকে টাকা ছিনতাই করা হয়েছে। শুক্রবার (১৮ জুন) দুপুর পৌণে ৩ টার দিকে আশাশুনি সাতক্ষীরা সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ইউএনও পরিচয়ে ব্যবসায়ীদের থেকে টাকা আদায়ের পর পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় গ্রামের আকবর মোড়লের ছেলে রিপন হোসেন ঘটনার সময় তার ইঞ্জিনভ্যানে মহিষকুড় থেকে বাগদা চিংড়ী নিয়ে মহেশ্বরকাটি মৎস্য সেটে আসতেছিল। আশাশুনি ব্রিজ পার হওয়ার পর ছিনতাই চক্রের সদস্যরা গোপনে মটর সাইকেলে তাকে অনুসরণ করছিল।

ভ্যানটি আশাশুনি সাতক্ষীরা সড়কে চিলেডাঙ্গা মোড়ে পৌছলে লাল স্টিকার লাগানো কালো রঙের হোন্ডা মটর সাইকেলে দু’ছিনতাইকারী তার পথ রোধ করে। তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ভ্যান চালককে লাঠি উচিয়ে হুমকী দিয়ে হাত উচু তরে দাড়াতে নির্দেশ করে। হাত উচু করে দাড়ালে ছিনতাইকারীরা তার কাছে অবৈধ মাল আছে দাবী করে দেহ তল্লাসীর করতে থাকে।

একপর্যায়ে মানি ব্যাগ ও মোবাইল নিয়ে ব্যাগে থাকা ৬১০০ টাকা বের করে ব্যাগ ও মোবাইল ফেরৎ দিয়ে দ্রুত ভ্যান চালিয়ে যেতে আদেশ করে। ভ্যান চালক যাত্রা শুরু করলে ছিনতাইকারীরা দ্রুত আশাশুনির দিকে কেটে পড়ে। ভয়ে ভীত ভ্যান চালক মৎস্য সেটে পৌছে সকলকে বিষয়টি জানায়।

ভ্যান চালক রিপন জানান, লম্বা আকৃতির, গায়ের রং পরিস্কার গোলগাল মুখমন্ডলের মাঝারি স্বাস্থ্যবান ছিনতাইকারীর জিন্সের প্যান্ট ও অ্যাশ কালারের গেঞ্জি গায়ে ছিল। মটর সাইকেলে থাকা দ্বিতীয় জনও লম্বা, পরিস্কার ও গোলগাল চেহারার। দেখলে সে তাদেরকে চিনতে পারবে বলে জানায়।

এব্যাপারে ওসি গোলাম কবির জানান, ছিনতাইয়ের ঘটনা জেনেছি। পুলিশ নয়, ছিনতাইকারী চক্র এটি ঘটাতে পারে। ভিকটিমের কাছ থেকে বিস্তারিত তথ্য নিয়েছি, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews