1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 8:05 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

আশাশুনিতে বিভিন্ন জেলা থেকে করোনা রোগী পালিয়ে আসায় শঙ্কিত এলাকাবাসী

  • আপডেট সময় Monday, April 26, 2021

এম এম সাহেব আলী, আশাশুনি : বিভিন্ন জেলা থেকে করোনা রোগী পালিয়ে আশাশুনিতে আসছে। ফলে আশাশুনি উপজেলাবাসী অনিরাপদ পরিস্থিতিতে পড়তে যাচ্ছে। রবিবার ভারত থেকে বাংলাদেশে এসে যশোর হাসপাতাল থেকে পালিয়ে আসা রোগী প্রতাপনগর গ্রামে পৌছায়। এরআগেও কয়েকজন রোগি আশাশুনিতে আসার ঘটনা ঘটেছে।

আশাশুনি উপজেলার বাসিন্দা অনেকে দেশবিদেশে চাকরী বা কাজের সন্ধানে অবস্থান করে থাকেন। এদের মধ্যে কেউ কেউ করোনা আক্রান্ত হওয়ার পর শহরে বা সেই এলাকায় না থেকে পালিয়ে এলাকায় ফিরে আসছে। ফলে আসার পথে ও বাড়িতে ফেরার পর কারো না কারো সংস্পর্শ, স্বাস্থ্য বিধি অমান্যের ফলে কেউ সংক্রমিত হচ্ছে কিনা বলা মুশকিল।

বাড়িতে ফেরার পর স্বাস্থ্যবিধি মানছে কিনা এনিয়ে রয়েছে সংশয়। শুক্রবার যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে প্রতাপনগর গ্রামের রবিউল ইসলামের পুত্র করোনা আক্রান্ত মিলন হোসেন (৩২) পালিয়ে চলে আসে। গত সপ্তাহে চুয়াডাঙ্গা থেকে করোনা আক্রান্ত হয়ে এক ব্যাংক কর্মকর্তা বুধহাটায় ফিরে এসেছিল। এরআগে বিগত বছরে অনেকগুলো এমন ঘটনা ঘটেছিল।

এব্যাপারে প্রশাসনসহ সকলকে বিশেষ নজরদারির ব্যবস্থা করা দরকার। যেসব পরিবারের সদস্যরা বিদেশে বা দেশের বিভিন্ন স্থানে কর্মরত ও শ্রমিক হিসাবে রয়েছে, তাদের সাথে যোগাযোগ রাখার জন্য পরিবারের সদস্যদের সজাগ করা দরকার। যাতে তারা করোনা আক্রান্ত হলে স্ব-স্ব স্থানে চিকিৎসার ব্যবস্থা করে, কিংবা স্বাস্থ্য বিধি মেনে এলাকায় ফেরে সে জন্য উদ্বুর্দ্ধ করা দরকার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews