1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 2, 2021, 6:46 pm
Title :
সাতক্ষীরায় শিশুদের পুষ্টিমান নিশ্চিতে ‘রাইট টু গ্রো’ প্রকল্প ভারতে আঘাত হানতে যাচ্ছে ঘূর্ণিঝড় জাওয়াদ সরুলিয়া ইউপি চেয়ারম্যানকে পাটকেলঘাটা মোবাইল ব্যাংকিং রিচার্জ সমিতির ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের চাষাবাদ পদ্ধতি এবং বীজ উৎপাদন ও সংরক্ষণ বিষয়ে কৃষক প্রশিক্ষণ কুলিয়ায় আছাদুল হক ও আসাদুল ইসলামের সমর্থকদের মধ্যে ফের মারপিট; আহত-৪ নারী নির্যাতন বন্ধে ব্র্যাকের প্রচারিভাযান মোংলা বন্দরের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাতক্ষীরায় বিশ্ব এইডস দিবস পালন সাতক্ষীরার কুলিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের উপরে নৌকার সমর্থদের হামলা; আহত- ২ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন

আশাশুনিতে বিভিন্ন জেলা থেকে করোনা রোগী পালিয়ে আসায় শঙ্কিত এলাকাবাসী

  • আপডেট সময় Monday, April 26, 2021

এম এম সাহেব আলী, আশাশুনি : বিভিন্ন জেলা থেকে করোনা রোগী পালিয়ে আশাশুনিতে আসছে। ফলে আশাশুনি উপজেলাবাসী অনিরাপদ পরিস্থিতিতে পড়তে যাচ্ছে। রবিবার ভারত থেকে বাংলাদেশে এসে যশোর হাসপাতাল থেকে পালিয়ে আসা রোগী প্রতাপনগর গ্রামে পৌছায়। এরআগেও কয়েকজন রোগি আশাশুনিতে আসার ঘটনা ঘটেছে।

আশাশুনি উপজেলার বাসিন্দা অনেকে দেশবিদেশে চাকরী বা কাজের সন্ধানে অবস্থান করে থাকেন। এদের মধ্যে কেউ কেউ করোনা আক্রান্ত হওয়ার পর শহরে বা সেই এলাকায় না থেকে পালিয়ে এলাকায় ফিরে আসছে। ফলে আসার পথে ও বাড়িতে ফেরার পর কারো না কারো সংস্পর্শ, স্বাস্থ্য বিধি অমান্যের ফলে কেউ সংক্রমিত হচ্ছে কিনা বলা মুশকিল।

বাড়িতে ফেরার পর স্বাস্থ্যবিধি মানছে কিনা এনিয়ে রয়েছে সংশয়। শুক্রবার যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে প্রতাপনগর গ্রামের রবিউল ইসলামের পুত্র করোনা আক্রান্ত মিলন হোসেন (৩২) পালিয়ে চলে আসে। গত সপ্তাহে চুয়াডাঙ্গা থেকে করোনা আক্রান্ত হয়ে এক ব্যাংক কর্মকর্তা বুধহাটায় ফিরে এসেছিল। এরআগে বিগত বছরে অনেকগুলো এমন ঘটনা ঘটেছিল।

এব্যাপারে প্রশাসনসহ সকলকে বিশেষ নজরদারির ব্যবস্থা করা দরকার। যেসব পরিবারের সদস্যরা বিদেশে বা দেশের বিভিন্ন স্থানে কর্মরত ও শ্রমিক হিসাবে রয়েছে, তাদের সাথে যোগাযোগ রাখার জন্য পরিবারের সদস্যদের সজাগ করা দরকার। যাতে তারা করোনা আক্রান্ত হলে স্ব-স্ব স্থানে চিকিৎসার ব্যবস্থা করে, কিংবা স্বাস্থ্য বিধি মেনে এলাকায় ফেরে সে জন্য উদ্বুর্দ্ধ করা দরকার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews