1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 10:02 pm
Title :
কলারোয়ায় অভ্যন্তরীন বোরো ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান

আশাশুনিতে মোবাইল কোর্টে ২৫০০ টাকা জরিমানা

  • আপডেট সময় Saturday, June 19, 2021

এমএম সাহেব আলী : আশাশুনিতে করোনা ভাইরাসের ২য় ঢেউ এর হাত থেকে জনগণকে রক্ষার লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। শনিবার (১৯ জুন) উপজেলার বড়দল ও কাদাকাটি ইউনিয়নে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এসময় স্বাস্থ্য বিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করা ও কঠোর লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজারে মৃত কেরামত আলীর পুত্র ব্যবসায়ী মনিরুল ইসলামকে ৫০০ টাকা, আতিয়ার রহমানের পুত্র ব্যবসায়ী খায়রুল ইসলামকে ১০০০ টাকা ও কাদাকাটি ইউনিয়নের তেতুলিয়া বাজারে আমজাদ সরদারের পুত্র ব্যবসায়ী আলা উদ্দিনকে ১০০০ টাকা সর্বমোট ২৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

সাথে সাথে ভবিষ্যতে স্বাস্থ্য বিধি অমান্য না করার জন্য ব্যবসায়ী ও জনসাধারণকে সচেনতন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews