1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 3, 2021, 11:03 pm
Title :
টি-টুয়েন্টিতে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় আর্থিকদন্ড বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা দেবহাটার অস্ত্রধারী ভুমিদস্যু ইসমাইল বাহিনীর দৌড়ঝাঁপ শুরু : গ্রেপ্তারের দাবী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি-প্রধানমন্ত্রী খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি কলারোয়ায় শিক্ষক আব্দুল অহাব’র মৃত্যুতে মাধ্যমিক শিক্ষক সমিতির শোক জ্ঞাপন সাতক্ষীরা জেলা আ.লীগের শহরে বসবাসরত নেতৃবৃন্দের নিয়ে ৪ আগস্ট বিকালে জরুরি সভা ‘করোনায়’ কর্মহীন-অসহায় মানুষের মাঝে কলারোয়া পৌরসভার নগদ অর্থ সহায়তা প্রদান

আশাশুনিতে স্বাস্থ্য বিধি না মানায় একাধিক ব্যক্তির ভ্রাম্যমান আদালতে জরিমানা

  • আপডেট সময় Thursday, April 1, 2021

এম,এম সাহেব আলী, আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব নিশ্চিতকরণের লক্ষে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক পরিধান না করায় আশাশুনি বাজারের আজিজুল ইসলাম, সরজিত, মানবেন্দ্রকে ৫০০ টাকা। রনজিত আমিরুল ইসলাম সহ আরো একজনকে ৫০০ টাকা।

আমিরুল, মহাসিন ও মোজাম্মেলকে ১০০০ টাকা। মোতাহার হোসেন ও রবিউল ইসলামকে ২০০ টাকা। নাসির ও তামিমকে ৫০০ টাকা। বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজারের মকবুল হোসেনের ছেলে রবিউল ইসলামকে ১০০০ টাকা, মালেক সরদারের ছেলে শরিফুল ইসলামকে ১০০০ টাকা, শাহরিয়ার নাফিস ও শাহাবুদ্দীনকে ৫০০ টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

এসময় জনস্বার্থে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অফিস সহকারি মোস্তাফিজুর রহমান ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা সকলকে আহবান জানিয়ে বলেন করোনা ভাইরাস রোধে শারীরিক দুরত্ব বজায় রাখুন ও মাক্স ব্যবহার করুন। নিজে বাঁচুন পরিবারসহ সকলকে বাঁচান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews