1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 7:57 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

আশাশুনিতে স্বাস্থ্য বিধি না মানার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

  • আপডেট সময় Saturday, April 3, 2021

এম,এম সাহেব আলী, আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব নিশ্চিতকরণের লক্ষে ভ্রাম্যমান আদালতে ২ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক পরিধান না করায় বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটি মৎস্য সেটের আর এস ফিস এর মালিক আব্দুস সাত্তারকে ১ হাজার টাকা, মৎস্য সেট থেকে রফিকুল ইসলামকে ৫০০ টাকা, সনৎ কুমারকে ৫০০ টাকা, শাহাবুদ্দীন ও আমিরুলকে ৩০০ টাকা, সাইফুল ইসলাম ও জমাত আলীকে ৩০০ টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

এসময় জনস্বার্থে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অফিস সহকারি মোস্তাফিজুর রহমান ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews