1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:28 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

আশাশুনির কাদাকাটিতে চেয়ারম্যান দীপের দুর্নীতি ও অনিয়মের প্রতিকারের দাবীতে মানববন্ধন

  • আপডেট সময় Sunday, March 7, 2021

এম,এম সাহেব আলী, আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার কাদাকাটিতে ইউপি চেয়ারম্যান দীপঙ্কর কুমার সরকার দীপের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির প্রতিকারের দাবীতে মানববন্ধন করা হয়েছে। রবিবার (৭ মার্চ) বিকালে কাদাকাটি হাজীরহাটে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এলাকার জনসাধারণের অংশ গ্রহনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ইউপি সদস্য আবু হাসান বাবু, গোলাম রসুল, আঃ সোবহান, মোশাররফ হোসেন প্রমুখ।

বক্তাগণ বলেন, চেয়ারম্যান দিপঙ্কর কুমার সরকার বিগত ৫ বছরে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির আশ্রয় নিয়ে ১, ২ ও ৩ নং ওয়ার্ড ও ওয়ার্ডবাসীকে চঞ্চিত, উন্নয়ন থেকে বঞ্চিত করেছেন। সরকার আম্ফানে ক্ষতিগ্রস্ত মৎস্য ঘের মালিকদের সহায়তা প্রদান করলেও এসব এলাকার ঘের মালিকরা টাকা পায়নি। শ্রমিকদের নিয়ে কাজ করিয়ে পরে টাকা দেব বলে ঠান্ডা করে রাখেন, কাজের টাকা তুলে নিলেও শ্রমিকরা পাইনি।

লাবলুর বাড়ির সামনে, সামাদের বাড়ির সামনে, মনসুরের বাড়ির সামনেসহ অনেক স্থানে কাজ করার পর টাকা তুলে নিলেও শ্রমিকদের দেওয়া হয়নি। এ এলাকার সড়ক সংস্কারের নামে টাকা উঠালেও কাজ করা হয়নি। ইউপি সদস্যদেরকে ইউনিয়ন পরিষদ থেকে কোন কাজ দেওয়া হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর অনেক বরাদ্দ আসলেও এখানকার মানুষদের বঞ্চিত করা হয়েছে।

এছাড়া অনেক ক্ষেত্রে দলগত লোকদের সুযোগ সুবিধা দেওয়া হলেও ভোট না দেওয়ায় তাদেরকে বঞ্চিত করা হয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভিজিডি, প্রতিবন্ধী ও গর্ভবতী ভাতার কার্ড মেম্বারদের মাধ্যমে না করেই নিজে বা আজিমের নেতৃত্বে করা হয়েছে। ভিজিডি কার্ডধারীদের সঞ্চয়ের টাকা সম্পূর্ণ ফেরৎ না দিয়ে অনেককে ঠকানো হয়েছে দাবী করে বক্তাগণ বিষয়টি তদন্ত পূর্বক কার্যকর পদক্ষেপ গ্রহনের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews