1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 7, 2022, 8:07 am
Title :
কালিগঞ্জের পল্লীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু তালায় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা কলারোয়ায় সহকারী প্রধান শিক্ষকদের জরুরি সভা বাংলাদেশের অর্থনীতি বেশ শক্তিশালী অবস্থানে থাকায় উদ্বিগ্ন হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী পাটকেলঘাটায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রস্তুতি সভা কালিগঞ্জ ডিআরএম আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন আর নেই তালা-কলারোয়ার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সদর ও পৌর সভায় সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নজরুল ইসলামের নির্বাচনী মতবিনিময় কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা

আশাশুনির গুনাকরকাটি খানকা মসজিদে লকার ভেঙ্গে চুরি

  • আপডেট সময় Tuesday, June 22, 2021

এমএম সাহেব আলী : আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের ঐতিহ্যবাহী গুনাকরকাটি খাইরিয়া আজিজীয়া দরবার শরীফ এর হযরত শাহ আব্দুল আজীজ খুলনবী (রহঃ) জামে মসজিদ থেকে দানবক্স (লকার) ভেঙ্গে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২১ জুন) দিবাগত রাতের কোন এক সময় এ চুরির ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

মসজিদের মুয়াজ্জিন মাওলানা আনারুল ইসলাম জানান, মঙ্গলবার (২২ জুন) সকাল ৭.২০ টার দিকে তিনি মসজিদে ছেলে-মেয়ে পড়িয়ে বের হওয়ার সময় দানবক্স (লকার) এর লক ভাঙা দেখতে পান। বিষয়টি নাইট গার্ডসহ স্থানীয়দের জানানো হলে দরজা খুলে অল্প কিছু খুচরা টাকা-পয়সা ছাড়া আর কিছুই পাওয়া যায়নি।

নাইট গার্ড আব্দুস সামাদ জানান, তিনি প্রতিদিন রাতে মসজিদে ডিউটি করেন। সোমবার দিবাগত রাতেও যথারীতি ডিউটি করেন। কিন্তু তিনি চুরি হতে দেখতে পাননি। তিনি কখনো মসজিদ ও মাজার শরীফের দান বাক্সে হাত দেননি।

কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী জানান, দরবার শরীফ মসজিদে চুরির ঘটনা শুনেই আমি ঘটনাস্থলে গিয়ে লকার ভাঙা দেখতে পাই। মসজিদের খাদেম সাহেবের কাছে শুনেছি, লকারটি টাকায় ভরে ছিল। টাকা বাহির থেকে দেখা যেত। তার ধারণা ২/৩ লক্ষ টাকা লকারে ছিল।

দরবার শরীফের বর্তমান হুজুর মোবারক দেশের বাইরে আছেন। সেহেতু পীরজাদাবৃন্দ ও আজিজীয়া ফাউন্ডেশন এর কর্মকর্তাবৃন্দসহ মুরব্বীরা যে নির্দেশনা দেন আমি সে অনুয়ায়ী আইন শৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে চোরকে শনাক্ত করার চেষ্টা করবো।

সাংবাদিকদের পক্ষ থেকে জানতে চাইলে মোবাইল ফোনে পীর সাহেব হুজুরের আওলাদ আবু তাহের জানান, বিষয়টি নিয়ে আমরা আওলাদবৃন্দ বৈঠকে বসবো। বৈঠকে যে সিদ্ধান্ত নেওয়া হবে সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews