1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2022, 12:44 am
Title :
দুর্গা উৎসবকে ঘিরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে : জগলুল হায়দার এমপি কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

আশাশুনির বীর মুক্তিযোদ্ধা বাচ্চুর ইন্তেকাল : রাস্ট্রীয় মর্যাদায় দাফন

  • আপডেট সময় Friday, May 21, 2021

মুরশিদ আলম নয়ন : আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা বাচ্চু (৬৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)। শুক্রবার (২১ মে) বিকাল ৬টায় রাস্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

আশাশুনি সদরের ২ নং ওয়ার্ডের মৃত আলহাজ্ব আঃ রাজ্জাক হোসেন গাজীর বড় পুত্র ও এড. গোলাম গনি (মাওলা) দুদু’র বড় ভাই বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা বাচ্চু শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি রেজিস্ট্রী অফিসে দক্ষতার সাথে চাকুরী জীবন শেষ করে অবসর গ্রহন করেন।

সাতক্ষীরায় মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। আশাশুনিতে মরহুমের গ্রামের বাড়িতে ২য় জানাযা অনুষ্ঠিত হয়। এসআই জাহাঙ্গীরের নেতৃত্বে চৌকস পুলিশ দল গার্ড অব অনার প্রদান করেন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবি, হাজী, আলেম, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ জানাযায় অংশ নেন। মৃতকালে তিনি স্ত্রী ও ২ পুত্রসহ বহু গুণগ্রাহী ও আত্মীয় স্বজন, বন্ধুবান্ধক রেখে গেছেন। নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews