1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:55 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

আশাশুনির মরিচ্চাপ বেইলী ব্রীজের পাতে আবারও ভাঙ্গন জন দুর্ভোগ চরমে

  • আপডেট সময় Sunday, August 1, 2021

এমএম সাহেব আলী, আশাশুনি : আশাশুনির মরিচ্চাপ নদীর উপর নির্মিত বেইলী ব্রীজের পাটাতন (পাত) ভেঙ্গে আবারও যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে। গতকাল পাটাতনের নাটবল্ট খুলে একটি পাত ভেঙ্গে নীচে চেপে যায়। চাপড়া-আশাশুনি নদীর উপর নির্মিত বেইলী ব্রীজটি বহু দিনের পুরাতন।

প্রথমবার ব্রীজটি নষ্ট হয়ে গেলে দীর্ঘদিন চরম ঝুঁকিতে ছিল। দীর্ঘদিনের ক্ষতিগ্রস্ত ব্রীজটি পুনরায় নতুন করে সংস্কার কাজ করা হলে মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে। কিন্তু না! তারপর থেকে কয়েক মাসের ব্যবধানে নিয়মিত পাটাতন ভেঙ্গে বসে যাওয়ার ঘটনা ঘটে আসছে।

এনিয়ে পত্রপত্রিকায় ও টিভিতে খবর প্রকাশের পর সপ্তাহ খানের ধরে তালি-পট্টি দেওয়ার কাজ করে আবার চলাচলের ব্যবস্থা করা হলেও বেশি দিন সেটি টিকে থাকেনা। ৩ মাস পূর্বে ব্রীজের একটি বড় অংশ ভেঙ্গে ইটভর্তি ট্রাক নদীর চরে পড়ে গেলে ব্রীজের ব্যবহার বন্ধ হয়ে যায় এবং সেটি রীতিমত বিভিন্ন পত্র-পত্রিকায়, ইলেক্ট্রনিক মিডিয়ায় এবং ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়।

তখন পুনরায় সংস্কার কাজ করা হলে আবার চালু হয় ব্রীজটি। কিন্তু না, বরাবরের মত ৩ মাসের বেশী টিকে থাকলোনা ব্রীজটি। এবার ব্রীজের একটি পাতের নাটবল্ট ভেঙ্গে কয়েক ফুট নীচু হয়ে গেছে। ফলে ব্রীজের উপর দিয়ে যানবাহন চলাচল ঝুকিপূর্ণ হয়ে পড়েছে। এব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন এলাকার সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews