1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 2:20 pm

আশাশুনির মহিষকুড় সেটে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মসূচি

  • আপডেট সময় Thursday, April 8, 2021

আশাশুনি : দেশব্যাপী করোনা ভাইরাসের ২য় ঢেউ উদ্বেগজনক ভাবে ছড়িয়ে পড়ায় নিজেদেরকে আত্মরক্ষার জন্য সচেতন ও প্রয়োজনীয় কার্যক্রম করার তাগিদ দেখাগেছে আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় মৎস্য সেটে। সেট কর্তৃপক্ষ ভাইরাস প্রতিরোধে ব্যাপক কার্যক্রম পরিচালনা শুরু করেছে। এই কার্যক্রমের অংশ হিসাবে বৃহস্পতিবার (৮এপ্রিল) মাস্ক বিতরণ ও সচেতনা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

মৎস্য সেটের কাটায় ও ব্যবসা প্রতিষ্ঠানে ক্রয় বিক্রয় কাজ পরিচালনা করা হয়ে থাকলেও করোনার কারণে ও সরকরি বিধি নিষেধের প্রতি শ্রদ্ধা রেখে সমাগম কমিয়ে আনা হয়েছে। মৎস্য সেট পরিচালনা কমিটির সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম হ্যাপি, ইউপি সদস্য আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, সহ- সাংগঠনিক সম্পাদক ও মেম্বার পদপ্রার্থী সাইফুল ইসলাম ময়না, সহ-সভাপতি সাকি, ক্যাশিয়ার আঃ গনির নেতৃত্বে কমিটির সদস্য ও ব্যবসায়ীরা সেট এলাকাকে করোনা বিস্তার রোধে কার্যকর করে তুলতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

বৃহস্পতিবার সকাল থেকে স্বাস্থ্য বিধি মেনে চলা, নিত্য প্রয়োজনীয় নয় এমন দোকান পাট বন্ধ রাখা, মাস্ক ব্যবহার করা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা, পাশাপাশি ও কাছাকাছি অবস্থান গ্রহন না করার জন্য সনেচতন করা হয়। সাথে সাথে কেউ সরকারি বিধি নিষেধ অমান্য করছে কিনা সে ব্যাপারে নজরদারী করা হয়।

সেটে আগতদের মধ্যে যাদের মুখে মাস্ক নেই তাদেরকে মাস্ক বিতরণ, মুখে মাস্ক পরিয়ে দেওয়া হয়। প্রত্যেক কাটায় সাবান পানি, হ্যান্ড স্যানিটাজার ও স্যাভলন রেখে সকলকে ব্যবহারে বাধ্য করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews