1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2022, 5:54 pm
Title :
স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত দেবীশহর কো-অপারেটিভ সোসাইটির ৬৫ তম বার্ষিক সভা দেবহাটায় সম্পত্তির লোভে গর্ভধারিনী মাকে ভিটেছাড়া করতে মরিয়া ৫ ছেলে! অদম্য ইচ্ছা শক্তিতে কলারোয়ার মেয়ে আসমা আক্তার মিতা হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা সদর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২২ আনুষ্ঠানিক উদ্বোধন খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কালিগঞ্জে দু’সন্তানের জননীকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে খুঁজে বের করল র‌্যাব সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে পালিত করারোয়ায় ভ্রাম্যমান আদালতে দুই হোটেল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

আশাশুনি উপজেলা সড়কে দুরাবস্থা দেখার কেউ নেই!

  • আপডেট সময় Sunday, May 16, 2021

এম এম সাহেব আলী : আশাশুনি উপজেলা সদরে উপজেলা সড়কের দুরাবস্থায় নিয়মিত দুর্ঘটনা ঘটে চললেও দেখার কেউ নেই। ব্যস্ততম সড়কে দুরাবস্থার ফাঁদে পড়ে ভোগান্তির শিকার পথচারী ও যানবাহন চালকরা নিয়মিত নাজেহাল হচ্ছে।

আশাশুনি বাজারের মধ্যে উপজেলা গামী প্রধান সড়কে থানার গেট পেরিয়ে জনতা ব্যাংক মোড়ে আশাশুনি সরকারী হাইস্কুলের গেটের ঠিক সামনেই সড়কের দুর্গতি। সড়কটি সংস্কারের নামে দীর্ঘদিন খুড়ে ও সামান্য কাজ করে ফেলে রাখায় দুর্গতি বড় হয়ে উঠেছে।

ব্রীজ থেকে নেমে আসা যানবাহন যেগুলো বাজারের ভিতর দিয়ে ঐ মোড়ে পৌছায় তারা ঠিক স্কুল মোড়ে গিয়ে দুরাবস্থাগ্রস্ত পয়ঃ নিস্কাশন ড্রেনের উচু স্থান অতিক্রম করতে হয়।

অপরদিকে ইউনিয়ন পরিষদ হয়ে থানার সামনে দিয়ে ঐ একই মোড়ে দিয়ে উপজেলায় গমন করে। ব্যস্ততম এই মোড়ে সেকেন্ড সেকেন্ডে বহু যানবাহনের ক্রসিং, ওভার টেকিং, রাস্তা পরিবর্তনের মত সমস্যাসংকুল কাজটি হয়ে থাকে। স্কুলের শত শত শিক্ষার্থীও এই মোড়ে সাইকেলে ও পায়ে হেটে বা ভ্যানে চেপে মোড়টি অতিক্রম করে থাকে।

এহেন ব্যস্ততম রাস্তটির পুরো একটি রাস্তা অতিক্রম করেছে পয়ঃ নিস্কাশন ড্রেন। ড্রেনের স্লোব ২ থেকে ৪ ইঞ্চি ভেঙে যাওয়ায় সেখান থেকে প্রতিদিন অসংখ্য ভ্যান, ইঞ্জিন ভ্যান, ইজিবাইক, সাইকেল, মোটরসাইকেল উঠানামা করতে গিয়ে চাকা/হাইড্রোলিকে অস্বাভাবিক ধাক্কা পেয়ে বিপত্তিকর পরিস্থিতির সৃষ্টি করে থাকে। অনেক ক্ষেত্রে দুর্ঘটনার কারণ হয়ে থাকে।

তাছাড়া মোড়টি সংকীর্ণতা দু’পাশের যানবাহনের উপস্থিতি দেখতে না পারায় দুর্ঘটনা ও বিপত্তিকর পরিস্থিতি সহজেই ঘটতে সহায়তা করে। মাত্র কয়েক ফুট খোয়া, বালি ও সিমেন্ট দিয়েই জনগণকে এই চরম দুর্ভোগ থেকে সহজেই রেহাই দেওয়া যায়। একাজটি করার সাথে সাথে মোড়ের সমস্যা নিরসনে উদ্যোগ গ্রহন এবং সড়কের বন্দ হয়ে যাওয়া কাজ দ্রুত শুরু করার জন্য উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews