1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:08 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

  • আপডেট সময় Friday, July 30, 2021
সরিষাবাড়ি (জামালপুর) ১৫ শ্রাবণ (৩০ জুলাই) : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, মুজিবশতবর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম, অবহেলা বরদাশত করা হবে না।
যারা এ মহৎ উদ্যোগকে ব্যর্থ করতে চায়, তাদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বন করবে সরকার। আজ জামালপুরের সরিষাবাড়ীতে দিনব্যাপী আশ্রয়ণ প্রকল্পের ঘর, বৃক্ষরোপণ, খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে দেশের ভূমি ও গৃহহীন ছিন্নমূল মানুষের বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন। বিশ্বে এ ধরণের উদ্যোগ নজিরবিহীন। প্রধানমন্ত্রীর এ উদ্যোগকে সফল করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে দায়িত্বশীলদের প্রতি আহ্বান জানান তিনি। প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় সবাইকে ফলদ, বনজ ও ঔষধি গাছ রোপণেরও আহ্বান জানান প্রতিমন্ত্রী ।
এসময় জেলা প্রশাসক মোরশেদা জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews