1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 1, 2021, 7:20 pm
Title :
সাতক্ষীরার কুলিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের উপরে নৌকার সমর্থদের হামলা; আহত- ২ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন সাতক্ষীরা ডি.বি ইউনাইটেড হাইস্কুলে উর্দ্ধমুখী সম্প্রসারণকৃত ৪তলা নব-নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে পতাকা র‌্যালী খুলনায় বিশ্ব এইডস দিবস পালিত কলারোয়ায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা শহরের খুলনা রোড মোড়ে লেক ভিউ ক্যাফে এন্ড বেকারী’র তৃতীয় আউটলেট উদ্বোধন জাতিসংঘ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিয়ে যাবে-মিয়া সেপ্পো জাতীয় অধ্যাপক ও বাংলা একাডেমির সভাপতি রফিকুল ইসলাম (৮৭) আর নেই

আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাতক্ষীরায় জননেত্রীর ‍উপহার দিলেন ড. কাজী এরতেজা হাসান

  • আপডেট সময় Wednesday, June 23, 2021

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা কমিটির সহ-সভাপতি হিসাবে দলের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সাতক্ষীরার নিম্ন আয়ের মানুষদের মাঝে জননেত্রী শেখ হাসিনার উপহার তুলে দিয়েছেন ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

২৩শে জুন বুধবার, সকাল ১০টায় ড.কাজী এরতেজা হাসান জননেত্রী শেখ হাসিনার উপহার হিসাবে পিতা মাতার নামে প্রতিষ্ঠিত আজিজা মান্নান ফাউন্ডেশনের মাধ্যমে, মোবাইল নং ০১৭১১-২৪৪৮১৩ যোগাযোগে, মহামারি করোনা ভাইরাস(কোভিড-১৯) এ আক্রন্ত অসহায়, হতদরিদ্র পরিবারে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন।

উপহার পেয়ে করোনা আক্রান্ত আব্দুল মজিদ নামের একজন শ্রমজীবী বলেন, মানবতার অপর এক নাম ড.কাজী এরতেজা হাসান। বিভিন্ন দূর্যোগের সময়ে তিনি সাতক্ষীরার মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছেন। সাতক্ষীরার মানুষ কিভাবে ভালো থাকবে, সেটাই যেন তাঁর একমাত্র চিন্তা।

এব্যাপারে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও দ্যা ডেইলী পিপলস্ টাইম পত্রিকার সম্পাদক, ভোরের পাতা গ্রুপের চেয়ারপার্সন, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক ড.কাজী এরতেজা হাসান, সিআইপি বলেন, সাতক্ষীরা আমার জন্মভূমি। এ মাটির প্রতি আমার দায় রয়েছে। সাতক্ষীরার মানুষের জন্য আমার মন কাঁদে। আমার সাধ্যের মধ্যে থেকে যতটুকু সম্ভব করে যাচ্ছি, সবসময় করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, মানুষকে সহযোগিতা করা এটা আমার পারিবারিক শিক্ষা, বাবা মায়ের কাছ থেকে আমি শিখেছি। জননেত্রী শেখ হাসিনা”র পক্ষ থেকে যে কর্মসূচি হাতে নিয়েছি তা সফল ভাবে সম্পন্ন করতে সকলের নিকট সহযোগিতা ও দোয়া চাই।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম এই কর্মসূচি ভার্চুয়ালে উদ্বোধন করে বলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সম্পাদক ড.কাজী এরতেজা হাসান, সিআইপি’র এই মহতী উদ্যোগকে স্বাগত জানান। এই দুর্দিনে অসহায় হতদরিদ্র মানুষের পাশে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। মানুষ তাঁকে সারা জীবন মনে রাখবে। আমি তাঁর সাফল্য ও মঙ্গল কামনা করি।

সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা উপকমিটির সদস্য, ভোরের পাতা গ্রুপের ভাইস চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেন রাজ জানান, আজিজা মান্নান ফাউন্ডেশন আমরা সৃষ্টি করেছি। বাবা মায়ের স্মৃতিকে ধরে রাখার জন্য। সমাজে যত মানবিক কর্মকান্ড পরিচালিত হবে আমরা এই ব্যানারে করবো। আমার ছোট ভাই ড.কাজী এরতেজা হাসান ছোটবেলা থেকেই মানুষকে উপকার করা এবং তাঁর সাধ্যানুযায়ী অসহায়,সাধারণ মানুষের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করে।

এ বিষয়ে তিনি আরো বলেন, আমার বিশ্বাস মহান আল্লাহ রাব্বুল আলামিন অবশ্যই একদিন তাঁর লক্ষ্যে পৌঁছাবেন এবং সমাজ দেশ জাতি উপকৃত হবে। ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews