1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 27, 2021, 10:57 pm
Title :
আশাশুনিতে উপজেলা চোয়রম্যান মোস্তাকিমের সাথে সরকারি কলেজের অধ্যক্ষের মতবিনিময় কলারোয়ায় যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত উপকূলে বীজের সংকট নিরসনে কৃষকদের সবজি বীজ উৎপাদন প্রশিক্ষণ খুলনায় ৪৪ জন অসুস্থ শ্রমিকের মাঝে ১৫ লাখ ৪০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান কলারোয়ার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ সাধারন সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহন মাদক সেবনে বাঁধা দেয়ায় বড় ভাইকে মাথা ফাটাল ছোট ভাই সদরের বৈকারী আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের উপর জামাত-শিবিরের সন্ত্রাসী হামলা, আহত-১০ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বিভিন্ন অপরাধে ৪ ব্যবসায়ীকে ২৩ হাজার টাকা জরিমানা বিএনপির তত্ত্বাবধায়ক ও হাসিনা সরকারের প্রস্তাব আসার পর মাঠ ঘোলা করতে সাম্প্রদায়িক সহিংসতা হয়েছে — সাতক্ষীরায় সাবেক তথ্যমন্ত্রী হাসানুল কলারোয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ  

ইউপি চেয়ারম্যান রতনের বিরুদ্ধে মিথ্যা তথ্যে ভরা লিফলেট : সংবাদ সম্মেলন ও জিডি

  • আপডেট সময় Wednesday, September 29, 2021

দেবহাটা প্রতিনিধি  : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলার দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হোসেন রতনের বিরুদ্ধে মিথ্যা তথ্য সম্বলিত শত শত লিফলেট ছাপিয়ে তা রাতের আঁধারে ইউনিয়নের অলিতে গলিতে ছড়িয়েছে প্রতিপক্ষরা।

বুধবার দিবাগত ভোররাতে সখিপুরের বিভিন্ন বাজার সহ জনসমাগম স্থান সমূহে কে বা কারা এসব লিফলেট ছড়িয়ে রেখে যায়।

এঘটনায় বুধবার সকালে দেবহাটা থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নং-৯৬২) করেন রতন। পরে বেলা ১১টায় শেখ ফারুক হোসেন রতন দেবহাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ এবং প্রশাসনের কাছে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে এবং দায়েরকৃত জিডিতে ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন বলেন, ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহন করি এবং জনগনের মুল্যবান ভোটে সখিপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হই।

সেখান থেকে অদ্যবধি স্বচ্ছতা, জবাবদিহীতা ও নিষ্ঠার সাথে আমি এলাকার উন্নয়ন ও সর্বস্তরের মানুষের কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছি। আমি কোন প্রকার দূর্ণীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা, অর্থ লোপাটে সম্পৃক্ত নই। তাছাড়া জামায়তের সাথে আমার শত্রুতা ছাড়া কোন সম্পৃক্ততা নেই।

যেকারনে ২০১৩ ও ২০১৮ সালে পৃথকভাবে আমাকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা চালানো হয়েছে। আমি আসন্ন ইউনিয়ন নির্বাচনেও চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দিয়ে মাঠে রয়েছি এবং দলীয় মনোনয়ন প্রাপ্তি ও জয়ের ব্যাপারে আমি দৃঢ় আশাবাদী।

আমার নির্বাচনী জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে এবং আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় পতিপন্ন করতে নির্বাচনী প্রতিপক্ষরা বুধবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত ভোররাতে আমাকে জড়িয়ে ছাঁপানো বিভিন্ন মিথ্যা তথ্য সম্বলিত ও অপপ্রচার মুলোক শতশত কপি লিফলেট সখিপুর ইউনিয়নের অলিতে গলিতে গোপনে ছড়িয়ে দেয়।

সকালে স্থানীয় বাজারের ব্যবসায়ী ও স্থানীয় দোকানদাররা ওই লিফলেট দেখতে পেয়ে বিষয়টি আমাকে অবহিত করে। ওই লিফলেটে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে দূর্নীতি-অনিয়ম, অর্থ লোপাট সহ নানা প্রকার অভিযোগের মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক তথ্য উপস্থাপন করে সেগুলো ছড়িয়ে দিয়েছে।

কেবলমাত্র আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার জনপ্রিয়তায় ধ্বস নামাতেই আমার প্রতিপক্ষরা এধরনের নোংরা খেলায় মেতে উঠেছেন।

দায়েরকৃত জিডিতে ২০১৮ সালের ২ জানুয়ারী তাকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলার সিআইডি ও পিবিআই’র চার্জশিটভুক্ত প্রধান আসামী উত্তর সখিপুর (ধোপাডাঙ্গা) গ্রামের সালামতুল্যাহ গাজীর ছেলে আব্দুল আজিজের প্রত্যক্ষ সহযোগীতা, নির্দেশ বা মদদে দক্ষিন সখিপুরের আব্দুল হাতেমের ছেলে মোক্তার আলীসহ তাদের আরো অজ্ঞাত ১০/১২ জন অনূসারী রাতের আঁধারে এসব লিফলেট ছড়িয়ে দিচ্ছে বলেও তার দৃঢ় সন্দেহ মর্মে উল্লেখ করেছেন শেখ ফারুক হোসেন রতন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews