1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 17, 2022, 12:59 am
Title :
বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে রুপান্তর করাই আমাদের লক্ষ্য–প্রধানমন্ত্রী তীব্র শীতে অসহায় শীতার্তদের মাঝে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ দেবহাটায় বাল্যবিবাহ বন্ধে সমন্বিত উদ্যোগের উদ্বোধন দেবহাটায় গৃহহীনকে ঘর বানিয়ে দিচ্ছে পুলিশ মরহুমা রোকেয়া খাতুনের রুহের মাগফেরাত কামনায় দোয়া শ্যামনগরে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প হিলফুল সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাতক্ষীরার কালিগঞ্জে গভীর রাতে হতদরিদ্র ঋষি পল্লীতে শীতবস্ত্র বিতরন করলেন ইউএনও “বীর নিবাস” নির্মাণ কাজ উদ্বোধন করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন

  • আপডেট সময় Wednesday, December 1, 2021

স্টাফ রিপোর্টার : যাত্রার নর্তকী টুম্পা ও আওয়ামী লীগ নেতা শরবত হত্যা মামলার আসামি শাহনেওয়াজ ডালিমের হাতে নৌকা প্রতীক দেখতে চাইনা বলে জানিয়েছেন সাতক্ষীরার আশাশুনির খাজরা ইউনিয়নের বাসিন্দারা। এক মানববন্ধন করে এই দাবি জানিয়ে তারা বলেন বর্তমান পিরিয়ডের চেয়ারম্যান ডালিমের পুরো পরিবার বিএনপি নেতাকর্মী বেষ্টিত। তিনি নিজে একজন রাজাকারের পুত্র বলেও অভিযোগ করেন তারা।

প ম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে বুধবার সাতক্ষীরা জেলা কালেক্টরেট চত্বরে আয়োজিত মানববন্ধনে বক্তারা এই অভিযোগ তুলে বলেন চেয়ারম্যান ডালিম ভিজিডি ভিজিএফ বয়স্ক ভাতা ও বিধবা ভাতার টাকা আত্মসাত করায় তার বিরুদ্ধে মামলা রয়েছে দুদকে।

এ ছাড়া যাত্রার নর্তকী টুম্পাকে ধর্ষনের পর তাকে হত্যা এবং ২০২০ সালের ১০ এপ্রিল একটি ঘের দখলকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গদাইপুর গ্রামের শরবত মোল্লা হত্যা মামলা এখনও চলমান রয়েছে।

এই মামলায় তিনি জেলও খেটেছেন বলে মানববন্ধনে উল্লেখ করেন তারা। এছাড়া তার বাবা মোজাহার সরদার ছিলেন তালিকাভূক্ত রাজাকার। এমন ব্যক্তিকে আওয়ামী লীগের মনোনয়ন এবং তার হাতে নৌকা প্রতীক না দেওয়ারও দাবি জানান তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল কুদ্দুস মোল্লা, জাকিরুল ইসলাম, চা ল্যকর তারামনি গনধর্ষন মামলার আসামি বর্তমানে আওয়ামী লীগ নেতা মোঃ ইসমাইল হোসেন, বুধহাটা ইউনিয়ন ছাত্র শিবিরের সাবেক সভাপতি বর্তমানে আওয়ামী লীগের সদস্য মাসুদুর রহমান প্রিন্স, সিরাজুল ইসলাম, গনেশ চন্দ্র, ইয়াকুব আলী প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে শাহনেওয়াজ ডালিম বলেন, তার বাবা মোজাহার আলী সরদার ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক। একথা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সব সদস্যই বলেছেন।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে আনীত টুম্পা ধর্ষন ও হত্যার অভিযোগ বানোয়াট। এছাড়া শরবত হত্যার ঘটনা ঘটে দুই পক্ষের মারামারির জেরে। এ মামলায় তিনি জামিনে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews