1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 8:54 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ইছামতি নদী থেকে অজ্ঞাত নারীর হাত-পা ও মাথাকাটা লাশ উদ্ধার

  • আপডেট সময় Monday, June 28, 2021

দেবহাটা প্রতিনিধি : বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী ইছামতি নদী থেকে হাত-পা ও মাথাকাটা অবস্থায় অজ্ঞাত এক নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি দেবহাটা উপজেলার ভাতশালা সীমান্তে ইছামতি নদীতে ভাসতে দেখে প্রথমে বিজিবিকে খবর দেন স্থানীয়রা।

ভাতশালা বিজিবি ক্যাম্পের হাবিলদার সামসুদ্দিন জানান, এলাকাবাসীর থেকে খবর পেয়ে আমিসহ অন্যান্য বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশটি রশিতে আটকে রেখে বিজিবির নীলডুমুর ব্যাটেলিয়ানের অধিনায়ক এবং দেবহাটা থানার ওসিকে অবহিত করি। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

দেবহাটা থানার ওসি বিপ্লব সাহা জানান, নদীতে ভাসমান অবস্থায় এক নারীর লাশ পাওয়া গেছে। লাশের মাথা, দুই পা ও দুই হাত কেটে ফেলা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। লাশের মাথা পাওয়া না যাওয়ায় পরিচয় মেলানো কঠিন।

এমনকি এটি বাংলাদেশী নাকি ভারতীয় নাগরিকের লাশ তাও বোঝার উপায় নেই। তারপরও আমরা সাধ্যমতো চেষ্টা করছি। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews