1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 26, 2022, 1:13 pm
Title :
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন : প্রধানমন্ত্রী থানচিতে পুলিশের হাইল্যান্ডার্স পার্ক অ্যান্ড রিসোর্ট উদ্বোধন করলেন আইজিপি আশাশুনিতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের নির্বাচনী সভা শ্যামনগর উপকূলে সুপেয় পানির সংকট নিরসনের দাবিতে খালি কলসি মিছিল প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন কমিটি ঘোষণা মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা আমাদের সকলের দায়িত্ব -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মহালয়ার চন্ডীপাঠের পবিত্র শব্দে মুখরিত হলো সাতক্ষীরা তালায় স্টেকহোল্ডারদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে সাতক্ষীরা জেলা মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা কলারোয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্তদের সাথে মতবিনিময়

উপকূলবর্তী অঞ্চলে টেকসই বেড়িবাঁধ নির্মাণ পরিকল্পনা বাস্তবায়ন হবে -জেলা প্রশাসক

  • আপডেট সময় Saturday, May 29, 2021

এমএম সাহেব আলী : ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে জিআর এর চাউল বিতরণ করেছেন, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

চাউল বিতরণকালে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেন, প্রায় প্রতিটি দূর্যোগেই উপকুলবর্তী প্রতাপনগর নদী ভাঙ্গনে বার বার প্লাবিত হয়। ইতিমধ্যে বাঁধ মেরামতের জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। অতিদ্রুত বাঁধের নির্মাণ কাজ সমাপ্ত হবে বলে তারা আমাকে আশ্বস্ত করেছে।

ভবিষ্যতে সরকারিভাবে উপকূলবর্তী অঞ্চলে মজবুত ও টেকসই বেড়িবাঁধ নির্মাণ করার পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। ইয়াসের তান্ডবে বাধ ভেঙ্গে প্লাবিত মানুষ এবং এক বছর পূর্বে সুপার সাইক্লোন আম্ফানে চরম বিপন্ন প্রতাপনগর ইউনিয়নের হাজার হাজার মানুষ খাদ্য সংকটসহ ঘরবাড়ি ও নানা সমস্যা জর্জরিত হয়ে রয়েছে।

সরকারি ভাবে পরিবার প্রতি ১০ কেজি করে জিআর এর সাড়ে ২২ টন চাউল ২২৫০ পরিবারের মাঝে বিতরণের জন্য বরাদ্দ দিয়েছে। আরও প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করা হবে। শনিবার (২৯ মে) বিকালে তিনি ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন কালে তিনি উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন, পাউবো-২ এর নির্বাহী প্রকৌশলী রাশেদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরন চক্রবর্তী, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews