1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 5:27 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

উপকূলে টেকসই বেড়িবাঁধ নির্মাণের দাবিতে ঢাকায় আমরা বন্ধু ফাউন্ডেশনের মানববন্ধন

  • আপডেট সময় Friday, May 28, 2021
সাতক্ষীরা উপকূলে টেকসই বেড়িবাঁধ নির্মাণের দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে আমরা বন্ধু ফাউন্ডেশন ও ঢাকাস্থ সাতক্ষীরাবাসী। শুক্রবার সকাল সাড়ে ১০টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, ইনডিপেন্ডেন্ট টিভির সংবাদ প্রযোজক খালিদ ইমরাম রিপন, আমরা বন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন সদস্য মফিজুল ইসলাম অক্ষর, আমরা বন্ধুর সদস্য মাইনুল হাসান প্রমূখ।
বক্তারা বলেন, প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে ক্ষতিগ্রস্ত উপকূলীয় জেলা সাতক্ষীরা। ঘূর্ণিঝড় আম্পানের রেশ কাটতে না কাটতেই ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সৃষ্ট জলোচ্ছ্বাসে বেড়িবাঁধ ভেঙে ফের লন্ডভন্ড হয়ে গেছে সাতক্ষীরার বিস্তীর্ণ এলাকা।
বিধ্বস্ত হয়েছে হাজার হাজার ঘরবাড়ি। ভেসে গেছে কোটি কোটি টাকার মৎস্য সম্পদ। পান্দিবন্দি অবস্থায় মানবেতর জীবনযাপন করছে দুই লক্ষাধিক মানুষ। অবিলম্বে সাতক্ষীরা উপকূলে টেকসই বেড়িবাঁধ নির্মাণ না করলে হয়তো নিকট ভবিষ্যতে সাতক্ষীরার উপকূলীয় এলাকা সাগরে বিলীন হয়ে যাবে।
মানববন্ধনে ঢাকায় বসবাসরত সাতক্ষীরার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নিয়ে উপকূলে টেকসই বেড়িবাঁধ নির্মাণের দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews