1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 8:24 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

এইচ টি ইমামের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শোক প্রকাশ

  • আপডেট সময় Wednesday, March 3, 2021

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, মহান মুক্তিযুদ্ধে এইচ টি ইমামের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে আজীবন কাজ করে গেছেন। সরকারি কর্মকর্তা হিসেবে সদ্য স্বাধীন দেশে সরকার পরিচালনায় তিনি অগ্রণী ভূমিকা পালন করেছিলেন।

জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনায়ও তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারালো। রাষ্ট্রপতি এইচটি ইমামের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এইচ টি ইমামের মৃত্যুতে আরেক শোক বার্তায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে বুধবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া রাত ১টা ২০ মিনিটে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেন।

৮২ বছর বয়সী হোসেন তৌফিক (এইচ টি) ইমাম কিডনি জটিলতা ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। মুক্তিযুদ্ধের সময় প্রবাসী সরকারের মন্ত্রী পরিষদ সচিবের দায়িত্ব পালন করা এইচ টি ইমাম ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews