1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 12, 2022, 12:54 pm
Title :
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন এস পি কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী সাতক্ষীরা পৌরসভায় নগর দরিদ্র সুরক্ষা ফোরমের আলোচনা সভা কালিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপ কর্মসূচি লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কলারোয়ায় সমাজসেবা অফিসারের কার্যালয়ে প্রতিবন্ধী ভাতার আবেদনপত্র সংগ্রহ কার্যক্রম শুরু শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাতক্ষীরা-ভোমরা সড়কে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

দুই হত্যা মামলার পলাতক আসামী মতিয়ার ও ৫০ বছরের সাজাপ্রাপ্ত আসামী ঝালকাঠীর এজাজ খান সাতক্ষীরায় গ্রেফতার

  • আপডেট সময় Thursday, June 24, 2021

স্টাফ রিপোর্টার : একই পরিবারের আওয়ামী লীগ নেতা চাচা নজরুল ইসলাম ও তার ভাতিজা রাসেল কবির হত্যা মামলার পলাতক আসামী মতিয়ার রহমানকে গ্রেফতার করেছে সাতক্ষীরা থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামের মতিয়ারকে একই উপজেলার কুশখালি থেকে গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, ২০১৬ সালে কুচপুকুর গ্রামের আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীদের গুলিতে নিজের বাড়ির পাশেই খুন হন।

অপরদিকে তার ভাতিজা রাসেল কবির ২০১৭ সালের ১০ এপ্রিল সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। এই দুই হত্যা মামলা সহ আরও ৬ মামলার গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামী মতিয়ার রহমানকে ৪ বছর পলাতক অবস্থা থেকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে চারটি মামলায় ৫০ বছরের সাজাপ্রাপ্ত ঝালকাঠীর ইলিয়াস খান ওরফে এজাজ খানকে গ্রেফতার করেছে সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, এজাজ খানের বিরুদ্ধে বরিশালে একটি হত্যা মামলায় ৩০ বছর, ঝালকাঠীর একটি মাদক মামলায় ৬ বছর, খুলনার একটি মাদক মামলায় ৫ বছর এবং ফরিদপুরের একটি মাদক মামলায় ৯ বছর সহ ৫০ বছরের কারাদন্ড রয়েছে।

এজাজ সাতক্ষীরায় এসে প্রতারক বাদশা মিয়ার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক করে বিভিন্ন নামে চলাফেরা করতো। একইসঙ্গে সে এ এলাকায় নতুন করে মাদক ব্যবসা শুরু করে।

পুলিশ পরিদর্শক আরও জানান, তাকে ৫২ পিস ইয়াবা সহ গ্রেফতার করে এখন রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য দিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews