1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 10:53 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

একমাস আগে বিয়ে, অতঃপর বটগাছে ঝুলে স্বামীর আত্মহত্যা!

  • আপডেট সময় Monday, May 24, 2021

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা : দেবহাটায় বিয়ে করে নতুন সংসার পাতানোর একমাসের মধ্যেই পারিবারিক কলহের জের ধরে আশিক মন্ডল (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। সোমবার দুপুরে উপজেলার কুলিয়া পাটনীপাড়া ঈদগাহের বটগাছের ডালের সাথে গলায় রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

আশিক মন্ডল পাটনীপাড়া এলাকার গফুর মন্ডলের ছেলে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, প্রায় একমাস আগে পাশ্ববর্তী গুচ্ছগ্রামের আবুল হোসেনের মেয়ে জেসমিন’র (১৮) সাথে বিয়ে হয় আশিকের। বিয়ের পর থেকে স্ত্রী জেসমিনের প্রতি আশিকের ভালোবাসার কমতি ছিলনা। এককথায় বউয়ের জন্য প্রায় পাগল ছিল সে।

দাম্পত্য জীবনের প্রথম কয়েকদিন তাদের মধ্যে সুসম্পর্ক থাকলেও গত ৮/১০ দিন আগে জেসমিন তার বাবার বাড়ীতে চলে যায়। এরপরই তাদের নতুন দাম্পত্য জীবন ভেঙে দিতে ডিভোর্স করানোর কথা তোলে জেসমিনের পরিবার।

এতে ব্যাপক মর্মাহত ও আঘাত পায় আশিক। কয়েকদিন ধরে আশিক তার স্ত্রীকে ফেরত এনে দেয়ার জন্য পরিবারের সদস্যদের কাছে আকুতি করে আসছিল। একইসাথে জেসমিনকে না পেলে সে আত্মহত্যা করবে বলেও তার পরিবারকে জানিয়ে আসছিল।

স্থানীয় ইউপি সদস্য রওনাক উল ইসলাম রিপন বলেন, আশিক তার স্ত্রী জেসমিনকে খুব ভালোবাসতো। গেল কয়েকদিন সে তার স্ত্রীকে ফিরিয়ে আনতে অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিদের কাঝে ধর্ণা দিচ্ছিল।

সে সবসময় স্ত্রীর শোকে মনমরা হয়ে থাকতো। এনিয়ে সোমবার সকালে বেশ কয়েকজন জেসমিনকে ফিরিয়ে আনতে তার বাবার বাড়িতে গেলে জেসমিনের আত্মীয় স্বজনরা তাদের মেয়েকে আর আশিকের ঘরে ফেরত পাঠাবেনা বলে সাফ জানিয়ে দেয়। সম্ভবত এঘটনার করনেই দুপুর দুটোর দিকে বাড়ির পাশ্ববর্তী ঈদগাহের বটগাছে ঝুলে সে আত্মহত্যা করে।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, স্থানীয়রা বটগাছের সাথে মরদেহটি ঝুলতে দেখে থানায় খবর দিলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews