1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 2:32 pm

এধরনের প্রত্যন্ত অঞ্চলে লাইফ টাইমে এমন অতিথি একবারই পাওয়ার সম্ভাবনা থাকে, এ অনুষ্ঠানকে সফলরূপ দিতে যা যা করা দরকার তার সবটা করা হবে-র‌্যাব ডিজি

  • আপডেট সময় Monday, March 15, 2021

বিশেষ প্রতিনিধি : স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উৎসবে বাংলাদেশে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর তিনি আসছেন সাতক্ষীরার সুন্দরবন উপকুলবর্তী ঈশ্বরীপুরের ঐতিহাসিক যশোরেশ্বরী মন্দিরে। সেখানে তিনি পুজা অর্চনা করবেন।

নিরাপত্তা সবকিছু পর্যবেক্ষণ করতে এসে সোমবার দুপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে সবার পক্ষে র‌্যাবের মহা-পরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, এধরনের প্রত্যন্ত অঞ্চলে লাইফ টাইমে এমন অতিথি একবারই পাওয়ার সম্ভাবনা থাকে। এ অনুষ্ঠানকে সফলতার রূপ দিতে যা যা করা দরকার তার সবটা করা হবে। তবে বলে রাখা দরকার এ আয়োজনের নিরাপত্তায় সামান্য কোন বিঘ্নতা সৃষ্টির পায়তারা কোন ব্যাক্তি বা সংগঠন করার চেষ্টা করে তবে তা কঠোরভাবে প্রতিহত করা হবে।

এক প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি মামুন বলেন, কুড়ি মিনিটের মতো অল্প সময়ের জন্য এ মাটিতে পা রাখবেন মাননীয় ভারতীয় প্রধানমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশের এসবি’র অতিরিক্ত আইজি মনিরুল ইসলাম, ডিআইজি অপারেশন হেড কোয়ার্টার এম খোরশেদ হোসাইন, সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews