1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 6, 2022, 1:16 pm
Title :
ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির দেখা হলো তবে কথা হলো না… আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আশাশুনির কুল্যায় নৌকা বাইচ প্রতিযোগিতা বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা তালায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গা পূজা ইছামতিতে বাংলাদেশ-ভারত সীমারেখায় প্রতিমা বিসর্জন, দু’পাড়ে হাজার হাজার ভক্তের ভিড় কাঠমিস্ত্রী সাইফুল ইসলামের মৃত্যুতে সদর উপজেলা ফার্ণিচার ও রং শ্রমিক ইউনিয়নের শোক প্রকাশ সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের স্ত্রীকে বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল কাঠমিস্ত্রীর শারদীয় দুর্গাপূজা মন্ডপে সম্প্রীতি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে এসপি কাজী মনিরুজ্জামন

এনটিভির জন্মদিনে সাতক্ষীরায় নারীদের মাঝে গাছের চারা ও মাস্ক বিতরন

  • আপডেট সময় Sunday, July 4, 2021

স্টাফ রিপোর্টার : বর্ষায় গাছের চারা ও মাস্ক বিতরনের মধ্য দিয়ে সাতক্ষীরায় পালিত হলো এনটিভির ১৮ বছর পূর্তি। এ উপলক্ষে নিম্ন আয়ের নারীদের মাঝে বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরন করা হয়। এসময় বক্তারা জনপ্রিয় টেলিভিশন এনটিভিকে শুভেচ্ছা জানিয়ে সময়ের সাথে আগামীর পথে আরও এগিয়ে যাওয়ার আহবান জানান।

শনিবার সকালে শহরের আমতলা মোড়ে বেসরকারি সংস্থা স্বদেশ অফিসের সামনে স্বাস্থ্যবিধি মেনে সমবেত হন গ্রামীন নারীরা। তাদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিপুল সংখ্যক গাছের চারা ও জোড়া মাস্ক তুলে দেন সাতক্ষীরার দৈনিক কালের চিত্র সম্পাদক প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ।

তিনি বলেন দর্শকনন্দিত এনটিভি গনতন্ত্রের কথা বলে, মুক্তিযোদ্ধাদের কথা বলে, মাটি ও মানুষের কথা বলে। এনটিভি মুক্তিযুদ্ধের চেতনায় বৈষম্যহীন অসাম্প্রদায়িক সমাজ গঠনে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। চারা বিতরন অনুষ্ঠানে জেলা নাগরিক কমিটির সদস্য সচিব সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ বলেন, চারা বিতরন করে এনটিভি পরিবেশগত ভারসাম্য রক্ষায় ভূমিকা রাখছে।

দক্ষিণ পশ্চিম উপকূলের মানুষ বহু দুর্যোগ ও করোনার ভয়ংকর সংক্রমনের মধ্যে থাকাকালে এনটিভির গাছের চারা বিতরনের মধ্য দিয়ে একদিন বাংলাদেশ থেকে করোনা সংক্রমন দূর হয়ে যাবে বলে প্রত্যাশা করেন তিনি।

অনাড়ম্বর এই অনুষ্ঠানে বেসরকারি সংস্থা ‘স্বদেশ’ পরিচালক মাধব চন্দ্র দত্ত বলেন, অর্থনৈতিক উন্নয়ন এবং সামাজিক সামঞ্জস্য রক্ষায় এনটিভি কাজ করছে। এনটিভি গণতন্ত্রের কথা বলে। সব মানুষের কথা বলে। জেলা মহিলা পরিষদের সাধারন সম্পাদক জোসনা দত্ত বলেন, এনটিভির এই উদ্যোগের জন্য ধন্যবাদ। এনটিভি নারীর ক্ষমতায়ন ও উন্নয়নের কথা বলে।

এ সময় সাতক্ষীরার এনটিভির প্রতিনিধি সুভাষ চৌধুরীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews