1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 2:12 pm

এবার দিনাজপুরে ট্রেন ও ট্রাক সংঘর্ষে নিহত হয়েছে গেটম্যান

  • আপডেট সময় Tuesday, December 22, 2020

দিনাজপুর বিশেষ প্রতিনিধি(সুমি আক্তার) :
এবার দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেন ও ট্রাক সংঘর্ষে নিহত হয়েছেন গেটম্যান।

সোমবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় ফুলবাড়ী পৌর শহরের রেলঘুন্টি নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর প্রায় ৫ ঘন্টা রেল যোগাযোগ বন্ধ ছিল। ভোর ৭টায় নিহত সুশান্ত কুমার দাসের (৩২) লাশ দুর্ঘটনা কবলিত ট্রাকের নিচ থেকে উদ্ধার করা হয়।

সুশান্ত কুমার দাস ঈশ্বরদী জেলার বাসিন্দা বলে জানা গেছে। এই ঘটনায় ঘাতক ট্রাক চালক সাইদুল ইসলামকে (৩৪) আটক করেছে পুলিশ। ট্রাক চালক সাইদুল ইসলাম নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার কফিলউদ্দিন মন্ডলের ছেলে।

ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের সুপার ইসরফিল সরকার জানান, দিবাগত রাত ১টা ৪ মিনিটে বিরামপুর থেকে ২৩ আপ একটি মালবাহী ট্রেন ফুলবাড়ী ষ্টেশনের ১নং লাইনে প্রবেশ করে। কিন্তু এর ১ মিনিট পরে ১টা ৫ মিনিটে স্টেশনের অনুমতি না নিয়ে এমজিবিসি নামক আরেকটি ট্রেন ১নং লাইনে প্রবেশের চেষ্টা করে। ট্রেনটি পার্বতীপুর থেকে মাল নিয়ে ঢাকা যাচ্ছিল। এ সময় স্টেশন থেকে ৫০০ গজ উত্তর দিকে ফুলবাড়ী রেলঘুন্টি নামক স্থানে ঠাকুরগাঁও থেকে বগুড়া গামী চাল বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩) স্বজোরে ট্রেনটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনার সময় ওই এলাকায় প্রচন্ড কুয়াশা ছিল। ট্রাকটি ছিটকে রাস্তার সাইডে গিয়ে পড়ে। এ সময় ট্রাক চালক সাইদুল ইসলাম সামান্য আহত হন।

আজ মঙ্গলবার ভোর ৭টায় ক্রেন যোগে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সড়ানোর সময় ট্রাকের নিচে গেইট কিপার সুশান্ত কুমার দাসের লাশ পাওয়া যায়। দুর্ঘটনার পর থেকে ওই রেল লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ ছিল। ভোর ৬টা ১০ মিনিটে মালবাহী ট্রেনটি লাইন থেকে সরিয়ে নেয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তিনি আরো জানান, ট্রেন চালকের ভুলের কারণে এই দুর্ঘটনা ঘটেছিল বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews