1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 10, 2022, 11:43 pm
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

ওয়াজ মাহফিলে রাষ্ট্র বিরোধী বক্তব্যের প্রতিবাদ করায় আ’লীগ নেতা বৈকারী ইউপি চেয়ারম্যান অসলে’র বিরুদ্ধে চলছে গভির সড়যন্ত্র

  • আপডেট সময় Wednesday, March 3, 2021

স্টাফ রিপোর্টার : ওয়াজ মাহফিলে যুদ্ধাপরাধি মামলায় আন্তর্জাতিক ট্রাইবুন্যালে সাজাপ্রাপ্ত আসামী মাও. দেলোয়ার হুসাইন সাঈদীকে নিয়ে রাষ্ট্র বিরোধী বক্তব্যের প্রতিবাদ করায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলের বিরুদ্ধে চলছে গভির সড়যন্ত্র।

সূত্রে জানাগেছে, সদর উপজেলার ছয়ঘরিয়া বায়তুল আমান জামে মসজিদ কমিটি ও আলহাজ্ব আব্দুস সাত্তার দাখিল মাদ্রাসার যৌথ আয়োজনে গত ১৯ ও ২০ ফেব্রুয়ারী আলহাজ্ব আব্দুস সাত্তার দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে ওয়াজ মাহফিলের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনসদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে। এবং প্রধান বক্তা ছিলেন গাইবান্ধা থেকে আগত মাও. গোলাম রব্বানী।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা মাও. গোলাম রব্বানী তার বক্তব্যের মধ্যে যুদ্ধাপরাধি মামলায় আন্তর্জাতিক ট্রাইবুন্যালে সাজাপ্রাপ্ত আসামী মাও. দেলোয়ার হুসাইন সাঈদীকে কোরআনের পাখি উল্লেখ করে আওয়ামী লীগ নেতৃত্বাধীন বতর্মান সরকার কে জালেম সরকার বলে বক্তব্য দিতে থাকেন। এবং বর্তমান সরকার আলেমদের কণ্ঠ রোধ করছে এমন বক্তব্য দিয়ে স্থানীয় মুসুল্লিদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেন।

ওয়াজ মাহফিলে উপস্থিত থাকা প্রধান অতিথি বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে সাথে সাথে মাও. গোলাম রব্বানীর রাষ্ট্রোবিরোধী বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং পবিত্র কোরআন ও ইসলামের বক্তব্য বাদ রেখে রাষ্ট্রোবিরোধী বক্তব্য দেওয়ায় রাষ্ট্রোবিরোধী বক্তা মাও. গোলাম রব্বানীর বক্তব্য বন্ধ করেন দেন।

এব্যাপারে, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে সাংবাদিকদের জানান, ওয়াজ মাহফিলে রাষ্ট্রবিরোধী বক্তব্য বন্ধ করে দেওয়ার জেরে জামাত-বিএনপির থেকে আসা অনুপ্রবেশকারী নব্য আওয়ামী লীগার মিরঙ্গীডাঙ্গা গ্রামের নবাত আলী গাজির ছেলে ইউনিয়ন আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক নুরুল আমীন ওরফে ফলুর নেতৃত্বে স্থানীয় জামাত-শিবির সমর্থকরা ওয়াজ মাহফিলে স্লোগান দিয়ে হৈচৈ শুরু করে দেয়। এসময় ওয়াজ মাহফিলে উত্তেজনা সৃষ্টি হলে ইউপি চেয়ারম্যান গ্রাম পুলিশ দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে, ওয়াজ মাহফিলে রাষ্ট্রবিরোধী বক্তব্য বন্ধ করে দেওয়ায় ইসলামী সিটি টিভি নামের ইউটিউবে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে এবং মাও. গোলাম রব্বানীর ছবি দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রাচার চালানো হচ্ছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে আরও বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় চোরাকারবারি ইশারুল ইসলাম দলীয় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পাওয়ার আশায় বিভিন্ন ভাবে আমার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্যদিয়ে আমাকে ও আমার পরিবারের লোকজন কে হয়রানি করতে কালো টাকা খরচ করে সড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews