1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 1:14 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত খুলনা জেলা ম্যাজিস্ট্রেট’র গণবিজ্ঞপ্তি

  • আপডেট সময় Saturday, April 3, 2021

খুলনা, ২০ চৈত্র (০৩ এপ্রিল): করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসমাগম, সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে অংশগ্রহণ নিয়ন্ত্রণ এবং যান চলাচল, পর্যটন/বিনোদন কেন্দ্রে জনসমাগম নিয়ন্ত্রণের জন্য খুলনা জেলা করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটি বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করছে।

সিদ্ধান্তসমূহ হলো : খুলনা জেলার দাকোপ, পাইকগাছা ও কয়রা উপজেলাধীন সুন্দরবন কেন্দ্রিক সকল ধরণের পর্যটন কার্যক্রম বন্ধ রাখা, সুন্দরবন কেন্দ্রিক ট্যুর আয়োজনকারীদের পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ট্যুর কার্যক্রম বন্ধ রাখা এবং খুলনা জেলা ও মহানগরের সকল ধরণের পর্যটন কেন্দ্র/পার্ক/পিকনিক স্পট/বিনোদন কেন্দ্র বন্ধ রাখা।

এছাড়া ক্লিনিক, হাসপাতাল, ওষুধের দোকান ব্যতীত অন্যান্য সকল দোকান/বাজার প্রতিদিন সকাল সাতটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত খোলা থাকবে এবং খাবারের দোকান রাত আটটা পর্যন্ত খোলা থাকবে। ক্লিনিক, হাসপাতাল ও ওষুধের দোকান সার্বক্ষণিক খোলা রাখা যাবে। সন্ধ্যা সাতটা পর কোন দোকান বা বাজার খোলা থাকলে এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপরোক্ত আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই আদেশ আগামী ৫ এপ্রিল-২০২১ তারিখ থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত কার্যকর থাকবে। খুলনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে সকল তথ্য জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews