1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 7:17 pm
Title :
সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই! করোনা টিকা কমিউনিটি ক্লিনিকে দিন : নাজমুল হক

করোনায় আক্রান্ত রোগীদের জন্য আন্তঃজেলা ফ্রি এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করলো সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ

  • আপডেট সময় Wednesday, April 28, 2021

আলতাফ হোসেন বাবু : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি নির্মল রন্জন গূহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর আহবানে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনায় আক্রান্ত রোগীদের জন্য আন্তঃজেলা ফ্রি এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার সাতক্ষীরা ন্যাশনাল হাসপাতালের সামনে আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সুব্রত ঘোষ।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এ্যাডঃ সাঈদুজ্জামান জিকো, উপ দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাডঃ ফারুক হোসেন, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান, মুন্না, বায়েজিদ, মনিরুল প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ করোনা আক্রান্ত রোগীর জন্য জরুরী প্রয়োজনে এ্যাম্বুলেন্স ও অক্সিজেন প্রয়োজন হল উল্লেখিত হটলাইন 09696339375 নম্বরে যোগাযোগ করার জন্য আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews