1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 25, 2024, 2:20 am
Title :
২ দিনব্যাপী জলবায়ু পরিবর্তন ও অধিপরামর্শ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ব্রহ্মরাজপুরে ৮দলীয় নক-আউট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বাধন কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচন ২৯ মে : প্রচার-প্রচারণায় মুখরিত জনপদ কালিগঞ্জে মাদ্রাসার সভাপতির অনিয়মের প্রতিবাদে ১২ সদস্যের কমিটির ৭ জনের পদত্যাগ ভোমরায় মটর সাইকেল প্রতিকের নির্বাচনী জনসভা ঘোড়া প্রতিকে বিভিন্ন স্থানে চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সোহাগের গণ সংযোগ ও পথসভা সাতক্ষীরায় জেন্ডার ভিত্তিক বৈষম্য দূরীকরণে স্টেক হোল্ডারদের সাথে অবহিতকরণ সভা কৃমি শিশুদের মেধা বিকাশ ও স্মৃতিশক্তি কমিয়ে দেয় -তালুকদার আব্দুল খালেক আলিপুর এলাকাতে মোটরযানের উপর মোবাইল কোর্ট   সাংবাদিক আবুল কালাম আজাদ এর চিকিৎসার খোঁজখবর  নিলেন  জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম

কলারোয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত জাহানারা  বেগমের মৃত্যু

  • আপডেট সময় Tuesday, April 13, 2021
দীপক শেঠ, কলারোয়া :  কলারোয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অবশেষে মারা গেলেন রামভদ্রপুরের জাহানারা বেগম (৫৫)। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকাল ৫টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না..রাজিউন)। মৃত জাহানারা বেগম কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামেরওমর আলীর স্ত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, জাহানারা বেগম গত ১০ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ১৩ এপ্রিল মারা যান। উল্লেখ্য, গত ৯ এপ্রিল কলারোয়ায় প্রায় ১২ মাস পর দুইজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিলেন।
তাদের একজন সদ্য প্রয়াত জাহানারা খাতুন (৫৫) ও অপরজন জালালাবাদ ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের হাবিবুর রহমানের পুত্র সাগর হোসেন (২০)।
স্থানীয়  চন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, রামভদ্রপুরের আক্রান্ত হওয়া নারী জাহানারা খাতুন গত ১৫ দিন আগে অসুস্থ হলে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে ঢাকাতে নিয়ে যাওয়া হয়।
ঢাকা থেকে চিকিৎসা নিয়ে ফেরার পর তার শরীরিক অবস্থার আরো অবনতি হলে ৭ এপ্রিল তার নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য দিলে রিপোর্ট পজিটিভ আসে। তিনি ওইদিনই আক্রান্তের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews