1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 24, 2021, 12:49 am
Title :
‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি-তথ্য ও সম্প্রচারমন্ত্রী কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান

কলারোয়াতে চেয়ারম্যান প্রার্থীদের মুক্তির দাবিতে ইউনিয়নবাসীর জেলা শহরে মানববন্ধন

  • আপডেট সময় Saturday, September 11, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা কলারোয়া উপজেলার কেঁড়াগাছী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে নিরপেক্ষ ও শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার, চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনের মুক্তি, চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলের মামলা থেকে মুক্তি ও দল থেকে সাময়িক বহিস্কার প্রত্যাহারের দাবিতে ইউনিয়নবাসী জেলায় মানববন্ধন করছেন।

মানববন্ধন শেষে নবনির্বাচিত জেলা আওয়ামী লীগের প্রথম সভায় কেঁড়াগাছী ইউনিয়ন তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতা কর্মীরা হাবিল ও মারুফের সাময়িক বহিস্কার প্রত্যাহারের স্মারকলিপি জমা দেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৩০ মিনিটে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পরিচিত সভাস্থল লেকভিউ চত্বরে এই মানববন্ধন করেন ইউনিয়নবাসীরা। জেলায় মানববন্ধন করার আগে সকাল ১১ টার সময় ইউনিয়নের বোয়ালিয়া কলেজ মাঠে মানববন্ধ করেন ইউনিয়নবাসীরা।

মানববন্ধনে বক্তৃতারা জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সবাই কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা কেড়াগাছি ইউনিয়নের সাধারন মানুষের পক্ষ থেকে এস এম আফজাল হোসেন হাবিল ও মারুফ হােসানের নিঃস্বার্থ মুক্তির দাবি জানাচ্ছি।সেই সাথে সাথে আসন্ন ইউপি নির্বাচন নিরপেক্ষ ও শান্তি পূর্ণ পরিবেশের দাবি জানাচ্ছি।

আর আমরা মিডিয়ার মাধ্যমে জানাসছি ৫নং কেঁড়াগাছী ইউনিয়নে যেভাবে ভোট হচ্ছে সেটা আসলে গণতান্ত্রিক পন্থায় ভোট হচ্ছে না। সেখানে শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে না সেখানে একের পর এক বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে এবং নৌকা প্রতীকের কর্মীরা আফজাল হোসেন ও মারুফ ভাইয়ের অফিস ভাঙচুর করছে,প্রচার গাড়িতে বাধাগ্রস্ত করছে, প্রচার মাইক এর মেমোরি কার্ড কেড়ে নিচ্ছে এবং আফজাল ও মারুফ ভাইয়ের কর্মী ও সমার্থনদের হুমকি -ধামকি দিচ্ছে প্রতিনিয়ত।

আমরা মিডিয়ার মাধ্যমে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের জানাতে চাই যে ,৫নং কেড়াগাছি ইউনিয়নে নির্বাচনের গতিধারা কিভাবে চলছে তা পর্যবেক্ষণ করুন।

কারণ আমরা শান্তি প্রিয় মানুষ। আমরা শান্তি পূর্ণ পরিবেশের মাধ্যম আমরা আমাদের ভোটাধিকার প্রয়োগ করতে চাই। সাধারণ মানুষের ভোট অধিকার প্রয়োগের মাধ্যমে যে নির্বাচিত হবে চেয়ারম্যান হিসেবে তাকেই আমরা আমাদের ইউনিয়নের অভিভাবক হিসেবে গ্রহণ করব।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিশেষ ভাবে অনুরোধ জানাছি যে আপনারা কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছী ইউনিয়নে সুদৃষ্টি দিন।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews