1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 1:46 pm

কলারোয়ায় নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাত

  • আপডেট সময় Tuesday, March 16, 2021

দীপক শেঠ,কলারোয়া : কলারোয়ায় নবাগত ইউএনও জুবায়ের হোসেন চৌধুরীর সাথে প্রেসক্লাব কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাত ও কূশল বিনিময় করা হয়েছে। মঙ্গলবার(১৬ মার্চ) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ওই সৌজন্য সাক্ষাত বিনিময় হয।

এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারন সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারন সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান, অর্থ সম্পাদক এমএ সাজেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটনসহ সদস্যবৃন্দ।

সৌজন্য বিনিময়কালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, সাংবাদিকরা সরকারের একটি অংশ। তিনি কলারোয়াবাসিকে সেবা দেয়ার জন্য সাংবাদিকসহ সকলের সহযোগীতা কামনা করেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়নের সুফল জনগনের মাঝে পৌঁছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি সাংবাদিকদের গঠনমূলক লেখনির মাধ্যমে সেটি তুলে ধরার আহবান জানান।

তিনি আরও বলেন আমার কর্মজীবনে দায়িত্ব-কর্ত্তব্য পালনে স্বচ্ছতা ও জবাবদিহিতার বিষয়ে যদি ইচ্ছাকৃত কোন ত্রুটি খুঁজে পান সেটিও লেখণির মাধ্যমে তুলে ধরলে চলার পথে সংশোধনের জন্য পাথেয় হয়ে থাকবে। সব শেষে তিনি কোভিড-১৯ (করোনা ভাইরাস) প্রতিরোধে উপজেলাবাসিকে স্বাস্থ্যবিধি অনুসরন করে নিজেকে রক্ষা ও অপরকে সরক্ষিত থাকতে আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews