1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:34 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

কলারোয়ার কাকডাঙ্গায় এক পরিবারের সবাই কে আগুনে পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্ত কর্তৃক ঘরে অগ্নিসংযোগ

  • আপডেট সময় Wednesday, September 1, 2021

স্টাফ রিপোর্টার : কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা মাঝের পাড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে আবু হুরাইরার বসত বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। রাতের অন্ধকারে পরিকল্পিত এ অগ্নিকাণ্ডে দুর্বৃত্তরা সবাইকে আগুনে পুড়িয়ে হত্যা করতে চেয়েছিল।

তবে একজন জেগে ওঠায় বড় ধরনের বিপদের হাত থেকে রক্ষা পেয়েছে পরিবারটি। অগ্নিকান্ডে এ্যপাসি- ১৬০ সিসির একটি মটর সাইকেল পুড়ে ভস্মীভূত হয়েছে।

৩১ আগষ্ট রাত ১ টার সময় এই ঘটানাটি ঘটে। আবু হুরায়রার মা আন্না খাতুন প্রতিবেদককে বলেন, বাড়িটিতে আমরা তিন সদসের পরিবার নিয়ে বসবাস করি। পরিবারের সবাই ঘুমাই থাকলেও আমি জাগ্রত ছিলাম।

হঠাৎ মানুষের পায়ের শব্দ শুনে আমি বারান্দায় এসে বাতি জ্বালাই। তখন আমি রশিদ কাটোয়ারের ছেলে তরিকুল ইসলাম (৩২) এর হাতে জ্বলন্ত পাটকাঠি নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখি।

এ সময় আমি চিৎকার করলে মটর সাইকেলে আগুন ধরিয়ে কয়েকজন পালিয়ে যায়। কিছুক্ষনের মধ্যে মটর সাইকেল পুড়ে ভস্মীভূত হয়ে যায়। পরে আমি চিৎকার করলে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

এই অগ্নিকাণ্ডের ঘটনায় একটি মটরসাইকেলসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার জিনিস পুড়ে নষ্ট হয়ে গেছে।

ভিকটিম আবু হুরায়রা তরিকুল ইসলাম (৩২) সহ অঙ্গতনামা ৪ জনকে আসামি করে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অগ্নিকাণ্ডের ঘটনায় কলারোয়া থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব মীর খায়রুল কবীর বলেন, এ বিষয়ে ভিকটিম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews