1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
November 30, 2022, 1:44 pm
Title :
বাংলাদেশি ভক্তদের ‘ভার্চুয়াল উপহার’ দিলেন মেসি ২-১ গোলে একুয়েডরকে বিদায় করে শেষ ষোলোয় সেনেগাল জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদে নিয়োগ পেলেন শেখ ইলিয়াস হোসেন দেবহাটা উপজেলা আইনশৃঙ্খলা ও সমন্বয় কমিটির মাসিক সভা বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের সিঁড়ি বেয়ে উন্নত রাষ্ট্রের দিকে : জগলুল হায়দার এমপি কালিগঞ্জে উত্তর শ্রীপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের জরুরী সভা জেলা তথ্য অফিসের আয়োজনে বৈকারীতে প্রধানমন্ত্রীর ব্র্যান্ডিং বিষয়ক মহিলা সমাবেশ কলারোয়ায় শিক্ষক কণ্যা লাবণ্য’র জিপিএ-৫ লাভ কলারোয়ায় সাংবাদিক পুত্র সোহেলের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত  কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ফারিয়া একাদশ জয়ী

কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা

  • আপডেট সময় Thursday, October 6, 2022

দীপক শেঠ, করারোয়া : কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ ফুটবল দলের খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ-২২’ বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে সদস্য কলারোয়ার গর্ব মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের ওই সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার(৬ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা- কলারোয়া সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। অনুষ্ঠানের প্রধান আকর্ষন সংবর্ধিত কৃতি খেলোয়াড় মাছুরা পারভীন চ্যাম্পিয়ন দলের উল্লেখ যোগ্য মুহুর্তের স্মৃতিচারণ করে বলেন, জাতীয় মহিলা ফুটবল দলের সদস্য হতে পেরে নিজেই গর্ব অনুভব করছি।

আরো বলেন, আমাদের দলের এই অর্জনকে দেশবাসি সহ কলারোয়াবাসিকে উৎসর্গ করে খেলাধুলার চর্চা ও মান উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি সকল ক্রীড়া সংগঠক, সংগঠন ও ক্রীড়া প্রেমী মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আগামীতে দেশের জন্য যাতে আরো সম্মান অর্জন করতে পারি তার জন্য প্রানপ্রিয় কলারোয়াবাসির (জন্মভূমি)র কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) ও ক্রীড়া সংস্থার সভাপতি রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ( ওসি) নাসির উদ্দীন মৃধা, উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারন সম্পাদক আলিমুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী।

ক্রীড়া সংগঠক ও ধারাভাষ্যকার মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিনিয়র মৎস্য কর্মকর্তা রবীন্দ্র নাথ মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, সমাজ সেবা কর্মকর্তা নূরে আলম নাহিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মোয়াজ্জেম হোসেন, সহকারী অধ্যাপক এমএ কালাম, স ম মোরশেদ আলী, মাহাবুবর রহমান মফে, আফজাল হোসেন হাবিল, বেনজির হোসেন হেলাল, রবিউল হাসান, বিশাখা তপন সাহা, সাঈদ আলী গাজী, সোহেল রানা, ডালিম হোসেন, মাহাফুজুর রহমান নিশান, উপজেলা আইসিটির সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন, সহ পৌর কাউন্সির, ইউপি সদস্যবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষকমন্ডলী, সাংবাদিক ও সূধিবৃন্দ। অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় মাছুরা পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা স্মারক ও তার পরিবারের সদস্যদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews