1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 19, 2024, 9:57 am
Title :
সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিআরটিএ সাতক্ষীরার উদ্যোগে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা   তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী খুলনা প্রশাসনিক ট্রাইব্যুনালের আদেশ মানতে গড়িমসি করছেন বিভাগীয় প প পরিচালক দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন নলতাকে মাদক ও বখাটেমুক্ত করতে চেয়ারম্যান আজিজুর এর ব্যাতিক্রম উদ্যোগ মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

কলারোয়ার চন্দনপুর ইউনিয়নে আলতাফ হোসেন লাল্টুর গণসংযোগ ও প্রয়াত পলাশের কবর জিয়ারত

  • আপডেট সময় Tuesday, February 13, 2024

দীপক শেঠ/ আজমল হোসেন বাবু, কলারোয়া : আসন্ন কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৮০’ দশকের ছাত্রলীগ নেতা, সাবেক কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব এসএম আলতাফ হোসেন লাল্টুর গণসংযোগ ও সাবেক ছাত্রলীগ নেতা পলাশের কবর জিয়ারত করেছেন।

মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারী) দিন ব্যাপি উপজেলার সীমান্তবর্তী ৬ নং সোনাবাড়িয়া ও ৭ নং চন্দনপুর ইউনিয়নের বিভিন্ন বাজারে ও জনবহুল এলাকায় সাধারন মানুষের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। পরে বিকালে রামভদ্রপুর গ্রামের ৮০ দশকের ছাত্রলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য সিনিয়র সাংবাদিক হাসান মানুদ পলাশের কবর জিয়ারত করেছেন।

কবর জিয়ারত শেষে সমাজ সেবক আলতাফ হোসেন লাল্টু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমার রাজপথের সহযোদ্ধা প্রয়াত সাংবাদিক হাসান মাসুদ পলাশ ছিলো অকুতোভয় সৈনিক। দেশ ও সমাজ উন্নয়নে পলাশের ভূমিকা ছিলো অপরিসিম। আমি বিদেশে অবস্থান করায় তাঁর জানাযা নামাজে সরাসরি অংশ নিতে না পারায় নিজেকে আমি অপরাধী মনে করি।

আমার ছাত্র জীবনে আন্দোলন, সংগ্রামের সহযোদ্ধা পলাশের কবর জিয়ারত করার সুযোগ পাওয়ায় আজ আমিই আল্লাহ তায়ালার প্রতি হাজারো শুকরিয়া আদায় করি। তিনি পলাশের আত্মার মাগফিরাত কামনা করে তাঁর ইউনিয়নবাসির জন্য ও সামাজ জীবনের অসমাপ্ত কাজ শেষ করার প্রত্যয় ব্যক্ত করেন।

কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন চন্দনপুর ইউনিয়ন আ. লীগের সভাপতি সাবেক অধ্যক্ষ গাজী রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, যুবলীগ নেতা প্রয়াতের সহোদর হারেছ উদ্দীন পরোশ, প্রিমিয়র ছাত্র সংঘের সভাপতি আফজাল ফোয়াদ অভি, সাধারন সম্পাদক ইমদাদুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আজমল হোসেন বাবু সহ স্থানীয় মুরুব্বিগণ, মরহুমের পরিবারের সদস্যবৃন্দ ও ইউনিয়ন আ.লীগ, যুবলীগ নেতা- কর্মীবৃন্দ। এ দিকে সন্ধ্যার পর আলতাফ হোসেন লাল্টু জয়নগর ইউনিয়নের বর্তমান, সাবেক ইউপি চেয়ারম্যানগণ ও স্থানীয় জনপ্রতিনিধি ও সূধিবৃন্দের সাথে মতবিনবময় করেন।

উল্লেখ্য, কলারোয়ার কৃতি সন্তান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী রাজনীতিবিদ এসএম আলতাফ হোসেন লাল্টু সম্প্রতি অস্ট্রেলিয়ার মায়া ত্যাগ করে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার মানসে নিজ জন্মভূমিতে পা রেখেই জনসেবা মূলক কাজে নিজেকে সম্পৃক্ত করেছেন বলে জানা যায়।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews