1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 11:22 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

কলারোয়ার ৯নং হেলাতলা ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুনসুরের প্রার্থীতা প্রত্যাহার

  • আপডেট সময় Monday, March 22, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ার ৯নং হেলাতলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা সরদার মুনসুর আলী প্রার্থীতা প্রত্যাহার করেছেন । সোমবার (২২ মার্চ) উপজেলা নির্বাচন অফিসার ও হেলাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মনোরঞ্জন বিশ্বাসের কাছে প্রার্থীতা প্রত্যাহারের আবেদনপত্রের চিঠি দেন সরদার মুনসুর।

আবেদনটি ইতোমধ্যে গৃহীত হয়েছে। তার দাখিলকৃত মনোনয়ন পত্রের ক্রমিক নং ছিল হেলাতলা চে/০২ তারিখ ১৪ মার্চ ২০২১। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস। গত ২০১৬ সালের ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে হেলাতলা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন যুবদল নেতা সরদার মুনসুর।

তবে বিএনপি’র কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক এবারের ইউপি নির্বাচনে অংশগ্রহন না করার কারণে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেও সবশেষে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তিনি। এ ছাড়া, স্থানীয় সাংবাদিকদের কাছে সরদার মুনছুর আলী নিজের প্রার্থীতা প্রত্যাহারের বিষয়টি অবহিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews