1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
June 18, 2021, 9:03 am
Title :
আশাশুনিতে মোবাইল কোর্টে ৩ জনকে জরিমানা কলারোয়ায় বিভিন্ন ধরনের ফলদ বৃক্ষের চারা ও সবজি বীজ বিতরণ বিশ্বমানের শিক্ষাদানের সাথে উন্নত মানুষ তৈরি করবে বিশ্ববিদ্যালয় — তথ্যমন্ত্রী কলারোয়ায় আবারও ৭ জনের করোনা পজিটিভ দেবহাটায় দৈনিক কালের চিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলারোয়ার ১৯ মাদক ও অস্ত্র মামলার আসামি চামড়া মনির কে ইয়াবাসহ আটক আশ্রয়ণ প্রকল্পে আগামী ২০ জুন আরো ৫৩ হাজার পরিবারকে ঘর দেবেন প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের ফেরত পাঠাতে স্পষ্ট রোডম্যাপের প্রয়োজন -পররাষ্ট্রমন্ত্রী করোনাকালীন বর্জ্য আমাদের জন্য স্বাস্থ্যগত ও পরিবেশগত বিপর্যয় ঘটাতে পারে দেবহাটায় করোনায় যুবকের মৃত্যু, একদিনে আক্রান্ত-১১

কলারোয়ায় আওয়ামী লীগ নেতা অবসরপ্রাপ্ত শিক্ষক খাইবার হোসেনের মৃত্যুতে শেখ আমজাদ হোসেন’র শোক প্রকাশ

  • আপডেট সময় Monday, June 7, 2021

কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব খাইবার হোসেন (৭৫) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

রবিবার (৬জুন) সকাল ১১টার দিকে সাতক্ষীরার সি.বি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না …রাজিউন)। গত ৪ দিন তিনি হাসপাতালে করোনার সাথে লড়াই করে মৃত্যুর কাছে পরাজিত হলেন।

তিনি উপজেলার কেরালকাতা ইউনিয়নের কিসমত ইলিশপুর গ্রামের বাসিন্দা ও একই
গ্রামের কিসমত- ইলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান
শিক্ষক। তিনি দীর্ঘদিন কেরালকাতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব
পালন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিন আছর বাদ জানাজা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবর স্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

এদিকে, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব খাইবার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews