1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 10:29 pm
Title :
সাতক্ষীরা ডিবি গার্লস হাইস্কুলে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা দক্ষিণ-পশ্চিম অঞ্চলে সুপেয় পানির তীব্র সংকট, জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবী বিশিষ্ট সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরী আর নেই ইউরোপ যাত্রায় সাতক্ষীরার বিষমুক্ত আম হিমসাগর কলারোয়ায় অভ্যন্তরীন বোরো ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন

কলারোয়ায় আবারও ৬ ব্যক্তির করোনা শনাক্ত : ভ্যাক্সিন কার্যক্রম চলমান

  • আপডেট সময় Sunday, July 25, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়া হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন কিটস দিয়ে ২৯ জনের নমুনা পরীক্ষায় আবারও ৬ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩ জন মহিলা, ৩ জন পুরুষ। নিন্মমুখি শনাক্তের শতকরা হার ২১ ভাগ। রবিবার (২৫ জুলাই) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা পজিটিভ শনাক্ত ব্যক্তিরা হলেন, কুশোডাঙ্গার মিসেস হামিদা (৫৫), হুলহুলিয়া গ্রামের
সামছুর রহমান (৬০), একই গ্রামের রাশিদা খাতুন (৫৫) ও আবুল কাশেম (৬৮), রায়টা গ্রামের জাবের মোড়ল (৪৮) ও বরনডালি গ্রামের মিসেস মউ (মৌ)।

আক্রান্তদের বাড়িতে উপজেলা প্রশাসনের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগীতায় লকডাউনের ব্যবস্থা করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী জানান।

এ দিকে, কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় পর্যায়ের ১ম ডোজের চলমান ভ্যাক্সিন কার্যক্রমে ইতোমধ্যে নিবন্ধনকৃত ২ হাজার ৩ শতাধিক ব্যক্তি টিকা (ভ্যাক্সিন) গ্রহন করেছেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews