1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 7:42 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

কলারোয়ায় আবারও ৭ জনের করোনা পজিটিভ

  • আপডেট সময় Thursday, June 17, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়া হাসপাতালে ২২ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের করোনা পজিটিভ হয়েছেন। বৃহস্পতিবার (১৭ জুন) স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন কিটস দিয়ে ওই পরীক্ষা করা হয়। তাতে ২২ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

এই তথ্য থেকে জানা যায়, করোনা শনাক্তের হার কিছুটা নিন্মমুখি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা পজিটিভ শনাক্ত ৪ নারীসহ ৭ ব্যক্তিরা হলেন, জালালাবাদের রেবেকা খাতুন (৫০), আফরোজা খাতুন (২৮), সোনাবাড়িয়ার সোহানা শারমিন (৩০), দেয়াড়ার নার্গিস (৫০), জয়নগরের কৃরামপুরের জয়নুদ্দীন খান (৯০), পৌরসভাধীন মির্জাপুরের মুস্তাফিজুর রহমান (২৫) ও কুশোডাঙ্গার মেহমানপুরের মোসলেম আলী (৭৫)।

উল্লেখ্য, বুধবার(১৬ জুন) কলারোয়ায় ৯ জন নারীসহ ১৫ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত ছিলেন বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews