1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 12:44 pm

কলারোয়ায় ইউপি নির্বাচনে ৪৯ চেয়ারম্যান, ৪০৫ পুরুষ ও ১২৪ মহিলা মেম্বর পদপ্রার্থীদের মনোনয়নপত্র বৈধতা লাভ

  • আপডেট সময় Saturday, March 20, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে চেয়ারম্যান, মেম্বর (পুরুষ) ও সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৯ মার্স) বাছাই শেষে ৪৯ চেয়ারম্যান, ৪০৫ পুরুষ ও ১২৪ মহিলা সদস্য পদপ্রার্থীদের মনোনয়ন পত্র বৈধতা লাভ করেছে।

তবে ২ জন চেয়ারম্যান পদপ্রার্থী ২নং- জালালাবাদ ইউনিয়নের আ’লীগ মনোনীত প্রার্থী প্রভাষক আমজাদ হোসেন ও ৬নং-সোনাবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রাথী আব্দুর রহিমের মনোনয়ন পত্র ঋন খেলাপির কারনে সাময়িক বাতিল বলে বিবেচিত হয়েছে। তবে নিদৃষ্ট সময়ে বৈধতা পেতে আপিল করার সুযোগ রয়েছে বলে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর ও সংরক্ষিত আসনের মেম্বর প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই শেষে প্রার্থীসহ কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যায়। তবে ২৪ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় পর্যন্ত ভোটারদের অপেক্ষা করতে হবে চেয়ারম্যানসহ মেম্বর পদে ইউনিয়ন ভিত্তিক প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে কে-কে ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ভোট যুদ্ধে মাঠে রয়েছেন।

এ দিকে, আগামী ১১ এপ্রিল উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের নির্ঘটন বাজার পর থেকে প্রচার-প্রচারনায় প্রার্থীসহ কর্মী-সমর্থকদের পদচারনায় নির্বাচনী মাঠ জমে উঠেছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews