1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2022, 5:53 am
Title :
হাফেজ তাকরীমের গৌরবময় অর্জন বাংলাদেশের জন্য সুনাম বয়ে এনেছে : ধর্ম প্রতিমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুর্গা উৎসবকে ঘিরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে : জগলুল হায়দার এমপি কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ

কলারোয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট সময় Wednesday, July 7, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। অভিযোগকারী প্রতিবন্ধী মোছাঃ রাসিদা বেগম হেলাতলা ইউনিয়নের গোগ(শুভংকরকাটি) গ্রামের মৃত রহিম বকস গাজীর কন্যা।

বুধবার(৭ জুলাই) উপজেলা নির্বাহী অফিসার বরাবর দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বিধবা প্রতিবন্ধী রাসিদা বেগম ৩ কণ্যা ও ২ পুত্র সন্তানের জননী। তিনি একজন প্রতিবন্ধী কার্ডধারী( যার পিন নং-১২১২)।

লিখিত অভিযোগে তিনি জানান, উপজেলার ৯ নং হেলাতলা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড গোগ(শুভংকরকাটি) গ্রামের মৃত ইব্রাহীম সরদারের পুত্র নির্বাচিত সদস্য (মেম্বর) আব্দুস সাত্তার অতীতে কার্ডধারীর কাছ থেকে নগদ ২ হাজার টাকা গ্রহন করেন। পরবর্তীতে তিনি (ইউপি সদস্য) আমার প্রতিবন্ধী কার্ড থেকে দুই ধাপে ৫ হাজার ৭শত টাকা উত্তোলন করে অতীতে তার গ্রহন করা ২ হাজার টাকা ফেরৎ দিয়ে উত্তোলনকৃত টাকার বাকি অংশ (৩,৭০০/=) টাকা আত্মসাৎ করেন।

তিনি আরও অভিযোগ করেন, একই গ্রামের আঃ করিম গাজী ও মোছাঃ রোকেয়া বেগমকে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার নামে তাদের কাছ থেকে ওই ইউপি সদস্য জনপ্রতি ৩ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা আত্মসাৎ করেন। তিনি আত্মসাৎকৃত প্রতিবন্ধী ভাতার টাকা ফেরতসহ অভিযুক্তকারীর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ঠ কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews