1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 6, 2022, 12:28 pm
Title :
ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির দেখা হলো তবে কথা হলো না… আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আশাশুনির কুল্যায় নৌকা বাইচ প্রতিযোগিতা বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা তালায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গা পূজা ইছামতিতে বাংলাদেশ-ভারত সীমারেখায় প্রতিমা বিসর্জন, দু’পাড়ে হাজার হাজার ভক্তের ভিড় কাঠমিস্ত্রী সাইফুল ইসলামের মৃত্যুতে সদর উপজেলা ফার্ণিচার ও রং শ্রমিক ইউনিয়নের শোক প্রকাশ সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের স্ত্রীকে বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল কাঠমিস্ত্রীর শারদীয় দুর্গাপূজা মন্ডপে সম্প্রীতি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে এসপি কাজী মনিরুজ্জামন

কলারোয়ায় এক ইউপি চেয়ারম্যানসহ ৮ ব্যক্তির করোনা পজিটিভ

  • আপডেট সময় Saturday, May 29, 2021

দীপক শেঠ, কলারোয়া : করোনার তৃতীয় ঢেউ’তে কলারোয়ায় একদিনে ইউপি চেয়ারম্যানসহ ৮ জন করোনা শনাক্ত হয়েছেন। পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত রিপোর্টে শনিবার (২৯ মে) তাদের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও)
ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘কলারোয়ায় ১১জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে এদিন (শনিবার) ৭জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

এ দিকে সাতক্ষীরা মেডিকেলে নমুনা দিয়ে কলারোয়ার আরো একজনের করোনা শনাক্ত হওয়ায় মোট ৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে উপজেলার ১নং জয়নগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামছুদ্দীন
আল মাসুদ বাবু সহ ২জন, লাঙ্গলঝাড়া ইউনিয়নে ৩ জন, পৌর সভায় ২ জন ও কেরালকাতা ইউনিয়নে ১জন বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় সকলকে মাক্স পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণ করে চলার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি লকডাউনের বিষয়টি জানিয়ে, তিনি করোনার তৃতীয় ঢেউ এর ভয়াবহতা সম্পর্কে সকলকে সচেতন হয়ে সংক্রমন ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেয় বলে মাক্স পরিধান ও দূরত্ব বজায় রেখে চলার আহবান জানান।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews